• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৈশাখী-ঝড়ে আটকে পড়েছেন শোভন চট্টোপাধ্যায়, একুশের আগে দিলীপ ঘোষ কি ফেরাতে পারবেন

১৫ মাস বিজেপিতে গিয়েও সক্রিয় হননি শোভন চট্টোপাধ্যায়। তাঁকে ময়দানে নামানোর জন্য কম তোড়জোড় করছে না বিজেপি। অরবিন্দ মেনন থেকে অমিত শাহ পর্যন্ত শোভন-বৈশাখীকে নিয়ে সচেষ্ট। কিন্তু বঙ্গ বিজেপির এক একটা পদক্ষেপ জলে গিয়েছে সমস্ত প্রচেষ্টা। কিন্তু এবার বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলেন মাস্টারস্ট্রোক।

দিলীপকে ফোন বৈশাখীর, বরফ কি গলবে এবার
শোভন বয়কট করলেন বিজেপির অনুষ্ঠান

শোভন বয়কট করলেন বিজেপির অনুষ্ঠান

শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে রাতভর বৈঠকে বসেছিলেন অরবিন্দ মেনন ও অমিতাভ চক্রবর্তী। তাঁরা প্রায় বাগে এনে ফেলেছিলেন শোভন ও বৈশাখীকে। কিন্তু একটি ফোনই তাল কেটে দিয়েছে। শোভনকে বিজেপির বিজয়া সম্মিলনীতে আমন্ত্রণ জানানো হলেও, বৈশাখীকে আমন্ত্রণ জানানো হয়নি। তাই গোঁসা করে শোভনও বয়কট করলেন বিজেপির অনুষ্ঠান।

দিলীপ-বৈশাখী আলাপচারিতায় মেঘ কাটার পূর্বাভাস

দিলীপ-বৈশাখী আলাপচারিতায় মেঘ কাটার পূর্বাভাস

এই পরিস্থিতিতে বরফ গলাতে ফের ময়দানে নেমে পড়লেন বিজেপির কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব। তাঁরাই বৈশাখীকে বুঝিয়ে সুঝিয়ে ফোন করাতে রাজি করালেন। দিলীপ ঘোষ ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সেই আলাপচারিতায় মেঘ কাটার পূর্বাভাস মিলল। এখন দেখার দিলীপকে বৈশাখীর আমন্ত্রণের পর কী পরিস্থিতি দাঁড়ায়।

বৈশাখীকে গুরুত্ব দিলেই শোভন সক্রিয়, বুঝেছে বিজেপি

বৈশাখীকে গুরুত্ব দিলেই শোভন সক্রিয়, বুঝেছে বিজেপি

বৈশাখী ও দিলীপ পারস্পরিক শুভেচ্ছা বিনিময় করেন। বিজয়ার শুভেচ্ছা জানান তাঁরা। দিলীপ ঘোষকে মধ্যাহ্নভোজের আমন্ত্রণও জানান বৈশাখী। এর পর বিজেপি নেতৃত্বে মনে করছে বরফ এবার সত্যিই গলতে শুরু করেছে। বিজেপিও বুঝে গিয়েছে একমাত্র বৈশাখীকে গুরুত্ব দিলেই শোভন সক্রিয় হতে পারেন।

দিলীপ ঘোষের নেতৃত্বে কাজ, বার্তা বৈশাখীর

দিলীপ ঘোষের নেতৃত্বে কাজ, বার্তা বৈশাখীর

বৈশাখী জানান, আগামী দিনে তাঁরা বিজেপিতে দিলীপ ঘোষের নেতৃত্বে কাজ করবেন। দিলীপদার মধ্যে আন্তরিকতার কোনও অভাব নেই। কিন্তু এমন কেউ পদে আছেন, যাদের মন্তব্যের জন্য ভুল বোঝাবুঝি তৈরি হয়। আশা করি, আগামী দিনে কাজের ক্ষেত্রে এই ভুল বোঝাবুঝি হবে না।

পিসির বাংলায় বেকারত্বের হার বেড়ে ২১৭ শতাংশ! পরিসংখ্যান তুলে ধরে নিশানা মালব্যের

English summary
Dilip Ghosh gives masterstroke to meet with Baishakhi Banerjee to do active Sovan Chatterjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X