• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকেট প্রচারে নেই, নেই সিঙ্গুরের ধর্নাতেও! জল্পনার পারদ চড়তেই দিলীপ দিলেন জবাব

Google Oneindia Bengali News

কৃষকদের অধিকারের দাবিতে সিঙ্গুরে ধর্না শুরু করেছে বিজেপির কিষাণ মোর্চা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও কেন্দ্রীয় সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে সিঙ্গুরে কৃষকস্বার্থে ধরনায় সামিল গোটা বিজেপি পরিবার। কিন্তু দেখা নেই লকেট চট্টোপাধ্যায়ের। তাঁর অনুপস্থিতি নিয়েই শুরু হয়েছে জল্পনা।

কলকাতায় ২ দিনের জমজমাট প্রচার সারবেন মমতা
লকেটের অনুপস্থিতি সিঙ্গুরে, কী বললেন নিজে

লকেটের অনুপস্থিতি সিঙ্গুরে, কী বললেন নিজে

হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর কেন্দ্রের মধ্যেই পড়ছে সিঙ্গুর। সেখানে তিনদিনের ধর্না-অবস্থান শুরু করছে বিজেপি। কিন্তু লকেট চট্টোপাধ্যায় সেই অবস্থান বিক্ষোভে না থাকায় প্রশ্ন উঠেছে তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে। লকেট নিজে জালিয়েছেন, অন্য সময় এই অবস্থান বিক্ষোভ হলে তিনি অংশ নিতে পারতেন, এখন শীতকালীন অধিবেশনে তিনি ব্যস্ত।

লকেট দূরে দূরে থাকছেন বঙ্গ বিজেপি থেকে

লকেট দূরে দূরে থাকছেন বঙ্গ বিজেপি থেকে

সংসদের শীতকালীন অধিবেশনে ছিলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি সাংসদ দিলীপ ঘোষও। তিনি অংশ নিয়েছেন সিঙ্গুরের ধর্না মঞ্চে। তাহলে হুগলির সাংসদ লকেট কেন আসতে পারলেন না, তবে কি রাজ্য বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব সত্যিই তৈরি হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনেও তিনি একা গিয়েছেন শুভেচ্ছা বার্তা নিয়ে। আর রাজ্যের অন্য নেতারা আলাদা গিয়েছেন। ফলে দূরত্ব যে রয়েছে, তা বারেবারেই প্রকাশ্যে চলে আসছে।

লকেটকে নিয়ে জল্পনার মাঝে দিলীপের সাফাই

লকেটকে নিয়ে জল্পনার মাঝে দিলীপের সাফাই

বঙ্গ বিজেপি অবশ্য লকেটের এই অনুপস্থিতিকে স্বাভাবিকভাবেই দেখছে। বিজেপির সর্বভারতীয়সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, লকেট দিল্লিতে রয়েছেন। তাঁকে উত্তরাখণ্ড বিধানসভা ভোটের দায়িত্ব দেওয়া হয়েছে। বিগত এক মাস ধরে তিনি সেখানকার ভোটের কাজ করছেন। সংসদের অধিবেশনে এসেছিলেন। সেখানে দেখা হয়েছিল। আবার তিনি উত্তরাখণ্ডে চলে গিয়েছেন। বছর ঘুরলেই সেখানে ভোট।

বাংলায় থাকলে নিশ্চয়ই আসতেন, সাফাই দিলীপের

বাংলায় থাকলে নিশ্চয়ই আসতেন, সাফাই দিলীপের

দিলীপ ঘোষ বলেন, সিঙ্গুরে বিজেপির রাজ্য সভাপতি গিয়েছেন। বিধানসভার বিরোধী দলনেতা গিয়েছেন। আমরা সবাই যাচ্ছি। লকেট যেহেতু ব্যস্ত উত্তরাখণ্ড বিধানসভা ভোট নিয়ে তাঁকে এই মুহূর্তে খুব একটা দরকার আছে বলে মনে হয় না। তিনি বাংলায় থাকলে নিশ্চয়ই আসতেন। লকেট সিঙ্গুরের কর্মসূচিতে না আসায় জল্পনা শুরু হয়েছিল, তাতে এভাবেই জল ঢাললেন দিলীপ ঘোষ।

একুশের নির্বাচনে হারের পর থেকেই লকেট দূরে

একুশের নির্বাচনে হারের পর থেকেই লকেট দূরে

তবু লকেটকে নিয়ে জল্পনা থামছে না। কারণ একুশের নির্বাচনে হারের পর থেকেই লকেটকে সক্রিয় হতে দেখা যায়নি বাংলায়। এরই মধ্যে বাংলায় দু-দফায় উপনির্বাচন হয়েছে, লকেট অনুপস্থিত ছিলেন। বিজেপির তারকা প্রচারকের তালিকায় তাঁর নাম ছিল না। তা নিয়েও কম জলঘোলা হয়নি। এরপর তাঁকে নিয়ে গুঞ্জন শুরু হয় সিঙ্গুরে বিজেপির আন্দোলন কর্মসূচিকে কেন্দ্র করে।

English summary
Dilip Ghosh gives explanation of Locket Chatterjee’s absent in Singur agitation program
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X