• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুকান্ত-শুভেন্দু আছেন, নেই দিলীপ ঘোষ! বিজেপিতে বিভাজন-জল্পনা ক্রমেই তুঙ্গে উঠছে

Google Oneindia Bengali News

বিজেপিতে বিভাজন রেখা ক্রমই স্পষ্ট হচ্ছে। সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর ছবি ও নাম প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে থাকলেও, দিলীপ ঘোষ উধাও হয়ে গেলেন বিজেপির পোস্টার থেকে। রাজ্য বিজেপির এই পোস্টার সামনে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছে, তাহলে কি রাজ্য বিজেপিতে এখন ব্রাত্যের দলে দিলীপ ঘোষ।

রাজ্য বিজেপিতে এখন গুরুত্ব নেই দিলীপের!

রাজ্য বিজেপিতে এখন গুরুত্ব নেই দিলীপের!

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই মুহূর্তে বঙ্গ বিজেপির প্রধান সর্বেসর্বা হয়ে উঠেছেন। প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এখন উধাও বিজেপির বঙ্গ ইউনিট থেকে। বিজেপির রাজ্য সভাপতির পদ থেকে অপসারিত হওয়ার পর তাঁকে কেন্দ্রীয় বিজেপির সহ সভাপতি করা হয়েছিল। ফলে রাজ্য বিজেপিতে এখন তাঁর গুরুত্ব নেই। সেটাই বারেবারে স্পষ্ট হয়ে যাচ্ছে বর্তমান বঙ্গ বিজেপির কাজের ধারায়।

রাজ্য বিজেপির পোস্টার নিয়ে এখন চর্চা তুঙ্গে

রাজ্য বিজেপির পোস্টার নিয়ে এখন চর্চা তুঙ্গে

শুধু এখানেই নয়, পোস্টার নিয়ে বিতর্ক আরও তীব্র হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্থান নিয়েও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই পোস্টারে সবার নীচে স্থান পেয়েছেন। পোস্টার অনুযায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর থেকেও বেশি গুরুত্বশালী দেখিয়েছে শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদারকে। রাজ্য বিজেপির এই পোস্টার নিয়ে এখন চর্চা তুঙ্গে।

বিজয় সংকল্প সমাবেশের পোস্টারে বিতর্ক

বিজয় সংকল্প সমাবেশের পোস্টারে বিতর্ক

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সম্প্রতি রাজ্য সফরে আসছেন। শিলিগুড়ির রেলওয়ে ইনস্টিটিউটের ময়দানে তিনি ৫ মে একটি সভা করবেন। সেই সভা উপলক্ষেই একটি পোস্টার তৈরি করা হয়েছে। সেখানেই দেখা গিয়েছে নানা অসঙ্গতি, যা নিয়ে নানা বিতর্ক তৈরি হয়েছে। পোস্টারের উপরে লেখা- হিংসামুক্ত রাজনীতি, ভয়মুক্ত বাংলা করার লক্ষ্যে বিজয় সংকল্প সমাবেশ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রয়েছেন সবার নীচে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রয়েছেন সবার নীচে

এই পোস্টারে সবার উপরে স্থান পেয়েছে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ছবি। তারপরই রয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁদের পাশে স্থান পেয়েছেন অমিত শাহ, জেপি নাড্ডা। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রয়েছেন সবার নীচে। আর এই পোস্টারে কোনও স্থান হয়নি প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

দলের গোষ্ঠীকোন্দলকে প্রকাশ্যে এনেছে পোস্টার

দলের গোষ্ঠীকোন্দলকে প্রকাশ্যে এনেছে পোস্টার

দেশজুড়েই দেখা যায় বিজেপির প্রচার অভিযানে সবার উপরে থাকে প্রধানমন্ত্রী নরেন্দ্রো মোদীর ছবি। কিন্তু তাঁকে রাখা হয়েছে সবার নীচে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিতর্কের সূত্রপাত হয়েছে। প্রধানমন্ত্রী ছবি নীচে দিয়ে তাঁকে অপমান করা হয়েছে। আবার দিলীপ ঘোষকে পোস্টার থেকে বাদ দিয়ে দলের গোষ্ঠীকোন্দলকে প্রকাশ্যে এনে দিয়েছে বলেও অভিযোগ একাংশের।

সম্পূর্ণ পরিকল্পনা করে রাখা হয়নি দিলীপ ঘোষকে!

সম্পূর্ণ পরিকল্পনা করে রাখা হয়নি দিলীপ ঘোষকে!

বিজেপি ঘনিষ্ঠদের অভিযোগ, সম্পূর্ণ পরিকল্পনা করে রাখা হয়নি দিলীপ ঘোষের ছবি। যদিও দিলীপ ঘোষ বলেন, আমি ওই পোস্টার দেখিয়ে। তবে প্রধানমন্ত্রী ছবি ব্যানার বা পোস্টারে সবার উপরে থাকে। কারা এসব বানিয়েছে, কে এর অনুমোদন দিয়েছে, তা বলতে পারব না। বিষয়টি রাজ্য ও কেন্দ্রীয় নেতৃ্ত্বের কানে আসতেই ওই পোস্টার প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

বাংলায় আরও একটি হাইকোর্ট! দিল্লির দরবারে চমকপ্রদ প্রস্তাব দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়বাংলায় আরও একটি হাইকোর্ট! দিল্লির দরবারে চমকপ্রদ প্রস্তাব দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

English summary
Dilip Ghosh doesn’t get place in BJP’s poster there have Sukanta Majumdar and Suvendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X