• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলকে মারার ক্ষমতা হয়নি বিজেপির, রামনগর নিয়ে দাবি দিলীপের, শুভেন্দুকে 'গুন্ডা' বলে বিঁধলেন কল্যাণ

রামনগরে তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীদের উপর হামলা চালিয়েছে বিজেপি। তৃণমূলের অভিযোগের পাল্টা আক্রমণ শানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ দাবি করেছেন এখন বাংলায় বিজেপির অতো ক্ষমতা হয়নি যে তৃণমূলের উপর হামলা চালাবে। যদিও এই নিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় আবার আক্রমণ শানিয়ে বলেছেন, নতুন গুণ্ডা জয়েন করেছে বিজেপিতে। এরকম ঘটনা ঘটবে।

হাওড়াঃ নাম না করে শুভেন্দুকে গুন্ডা বললেন কল্যাণ ব্যানার্জী
রামনগরের ঘটনা নিয়ে বিজেপির প্রতিক্রিয়া

রামনগরের ঘটনা নিয়ে বিজেপির প্রতিক্রিয়া

রামনগরে তৃণমূল কর্মীদের উপর হামলা চালিয়েছে বিজেপি। এই নিয়ে সরাসরি তৃণমূলের অভিযোগ অস্বীকার করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, বাংলায় এখনও বিজেপির অতো ক্ষমতা হয়নি যে তৃণমূলের উপর হামলা চালাবে। এক কথায় তিনি বোঝাতে চেেয়ছেন এখনও তৃণমূলের কাছে ক্ষমতায় অনেকটাই পিছিয়ে বিজেপি। এদিকে একুশের ভোট জয়ের আস্ফালন করে চলেছে বিজেপি।

শুভেন্দুকে আক্রমণ কল্যাণের

শুভেন্দুকে আক্রমণ কল্যাণের

শুভেন্দু অধিকারীকে সরাসরি এর জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন বিজেপিতে একটা নতুন গুণ্ডা জয়েন করেছে। তাই এই ধরনের হামলার ঘটনা ঘটবে। তবে তৃণমূল তার যোগ্য জবাব দিতে জানেয এবং সময় মতো সেই জবাব ঠিক দিয়ে দেবে। একই বার্তা দিয়েছেন মদন মিত্রও। তৃণমূলের উপর এভাবে হামলা চললে বুঝে নেবে দল বলে হুঙ্কার দিয়েছেন মদন।

রামনগরে হামলা

রামনগরে হামলা

কাঁথির সভায় যাওয়ার আগে রামনগরে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের উপর হামলা চালানোর অভিযোগ। বিজেপি হামলা চালায় বলে অভিযোগ করেছেন অখিল গিরি। তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর চালানো হয়েছে। একাধিক তৃণমূল কর্মী দখম হয়েছেন হামলা। লাঠি বন্দুক নিয়ে বিজেপি হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন রামনগরের বিধায়ক অখিল গিরি।

কাঁথিতে তৃণমূলের সভা

কাঁথিতে তৃণমূলের সভা

আজ কাঁথিতে শক্তি প্রদর্শন করছে তৃণমূল কংগ্রেস। শুভেন্দুর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মীরজাফর বলে স্লোগান দিয়েছেন তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। আগামিকাল অর্থাৎ বুধবার ফের সেখানে সভা করার কথা শুভেন্দু অধিকারীর। এবার গেরুয়া পতাকা হাতে প্রথম সভা করবেন শুভেন্দু। এই নিয়ে চাপান উতোর তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

কিছু সুবিধাবাদীর গান্ধীর হত্যাকারীর দলে যোগদান! কাঁথিতে দাঁড়িয়ে নাম না করে শুভেন্দুকে নিশানা সৌগতের

English summary
Dilip Ghosh dissmiss Ramnagar clash alegation of TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X