• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গ বিজেপির যুব মোর্চার রাজ্য ও জেলা কমিটি বাতিল, সিদ্ধান্ত ঘোষণা দিলীপের, জানেন না সৌমিত্র

বিজেপির যুব কংগ্রেস সভাপতি সৌমিত্র খাঁ জানেনই না। যুব মোর্চার রাজ্য ও জেলা কমিটি বাতিল করলেন দিলীপ ঘোষ। সংগঠনের এত বড় সিদ্ধান্ত নিলেন বিজেপির রাজ্য সভাপতি অথচ জানেনই না যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। দিল্লির নির্দেশেই নাকি এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

যুব মোর্চার রাজ্য ও জেলা কমিটি বাতিল

যুব মোর্চার রাজ্য ও জেলা কমিটি বাতিল

পুজোর মধ্যে সংগঠনের বড় সিদ্ধান্ত ঘোষণা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিজেপি যুব মোর্চার রাজ্য ও জেলা কমিটি বাতিল করলেন তিনি। এই ঘোষণার সঙ্গে সঙ্গে বিজেপি যুব মোর্চার সভাপতি পদেরও আর কোনও গুরুত্ব থাকল না। অথচ যাঁর পদ গুরুত্বহীন হয়ে পড়ল সেই সৌমিত্র খাঁ কিন্তু দলের এই সিদ্ধান্ত আগে থেকে জানতেন না।

মুকুল বনাম দিলীপ

মুকুল বনাম দিলীপ

মুকুল রায়ের সঙ্গে বরাবরই দিলীপ ঘোষের একটা প্রচ্ছন্ন দূরত্ব রয়েছে দলে। দিল্লিতে সাংগঠনিক বৈঠকে তাই দেখা যায়নি মুকুল রায়কে। ফিরে এসেছিলেন মুকুল। যদিও দিলীপের দািব ছিল তেমন কোনও ঘটনা ঘটেনি। তারপরেই অমিত শাহরা অনেকটা অপ্রত্যাশিত ভাবেই মুকুল রায়ের গুরুত্ব বাড়িয়ে দেন দল। দলে আসা মুকুল অনুগামীদেরও গুরুত্ব বাড়ে। সৌমিত্র থাঁকে বঙ্গ বিেজপির যুব মোর্চার সভাপতি ঘোষণা করা হয়।

মুকুলের শক্তি হরণেই পদক্ষেপ

মুকুলের শক্তি হরণেই পদক্ষেপ

দলে মুকুলরে গুরুত্ব বাড়ছে তা মেনে নিতে পারেছেন না দিলীপ ঘোষরা। সেকারণেই মুকুলের ক্ষমতা খর্ব করতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। কারণ হঠাৎ করে রাতারাতি এই সিদ্ধান্ত নেওয়ার আর কোনও কারণ নেই। গতকালই প্রধানমন্ত্রী পুজো উদ্বোধন করেছেন শহরে। জেপি নাড্ডাও রয়েছেন শহরে। তারই মধ্যে এই ঘোষণা বঙ্গ বিজেপিতে রীতিমত হইচই ফেলে দিয়েছে।

নতুন করে কমিটি গঠন

নতুন করে কমিটি গঠন

নতুন করে বিেজপি যুব মোর্চার রাজ্য ও জেলা কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন দিলীপ। ঘোষ। সেসময় সৌমিত্রকে সভাপতি পদে রাখা হবে কিনা তা নিেয় অনিশ্চয়তা রয়েছে। যদিও দিলীপ ঘোষের এই সিদ্ধান্ত নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি সৌমিত্র খাঁ। রাজ্য সভাপতির এই ঘোষণার পিছনে কারণ রয়েছে বলেই মনে করেন সৌমিত্র।

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
Dilip Ghosh desolve BJP Yuva committee without concent of Soumitra Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X