• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের ‘আবর্জনা’ ছেড়ে কারা বিজেপির দিকে পা বাড়িয়ে, ইঙ্গিতপূর্ণ মন্তব্য দিলীপের

তৃণমূল পার্টিটা আবর্জনায় ভরে গিয়েছে, তাই কেউ ওই পার্টিতে কাজ করতে পারছেন না। যাঁরা কাজ করতে চান, তাঁরা সব ছেড়ে বিজেপিতে চলে আসুন। দীপাবলির আগে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তিনি ইঙ্গিত দিলেন কারা তৃণমূল ছেড়ে বিজেপিতে আসতে পারেন। তাঁর কথায়, তৃণমূল কংগ্রেসে আড়াআড়ি ভাঙন ধরে গিয়েছে।

জেলায় জেলায় একাধিক বিধায়ক বিদ্রোহী

জেলায় জেলায় একাধিক বিধায়ক বিদ্রোহী

তৃণমূলে গৃহযুদ্ধ শুরু হয়ে গিয়েছে। জেলায় জেলায় একাধিক বিধায়ক বিদ্রোহী হয়ে উঠেছেন। এই পরিস্থিতির সদ্ব্যবহার করতে উদ্যোগী হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, অনেক বিধায়কই ধীরে ধীরে ইচ্ছাপ্রকাশ করছেন। অনেকে আবার রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বলছেন। তৃণমূল থেকে দাঁড়াতে চাইছেন না, অনেকে আবার ইস্তফাই দিয়ে দিয়েছেন।

তৃণমূলের মূষলপর্ব শুরু হয়ে গিয়েছে

তৃণমূলের মূষলপর্ব শুরু হয়ে গিয়েছে

তাঁর কথায় তৃণমূল দলটা আবর্জনায় ভরে গিয়েছে, সেই আবর্জনার মধ্যে কোনও ভদ্রলোক থাকতে পারবে না। তৃণমূলের মূষলপর্ব শুরু হয়ে গিয়েছে। আমরা আমাদের কর্মীদের নিয়ে পরিবর্তন করার চেষ্টা করছি। এখন আবার তৃণমূলের ঘরে ঘরে ঝগড়া হচ্ছে, অনেক বিধায়ক দল ছাড়ার জন্য মুখিয়ে রয়েছেন।

তৃণমূলে কেউ কাজ করতে পারছেন না

তৃণমূলে কেউ কাজ করতে পারছেন না

দিলীপ ঘোষ এদিন আরও বলেন, তৃণমূলে কেউ কাজ করতে পারছেন না। যাঁরা কাজ করতে চান, তাঁরা বিজেপিতে চলে আসুন। তাঁর কথায়, তৃণমূল পার্টিটা আবর্জনায় ভরে গিয়েছে। তাই এই পার্টিটাকে যারা সরাতে চান, বাংলায় যাঁরা পরিবর্তন আনতে চান, তাঁদের জন্য বিজেপিই সঠিক মাধ্যম।

তৃণমূল কংগ্রেসে এখন আড়াআড়ি বিভাজন

তৃণমূল কংগ্রেসে এখন আড়াআড়ি বিভাজন

দিলীপ ঘোষ বলেন, তৃণমূল কংগ্রেস এখন আড়াআড়ি বিভাজনের মুখে দাঁড়িয়ে রয়েছে। তাই দলের ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে নামতে হয়েছে ময়দানে। তিনি বাড়ি বাড়ি গিয়ে বিক্ষুব্ধ নেতাদের বুঝিয়ে ভাঙন রোখার চেষ্টা চালাচ্ছেন। কিন্তু কোনও ফল হবে না। তৃণমূলে যে আড়াআড়ি বিভাজন শুরু হয়েছে, তার প্রমাণ দিচ্ছেন স্বয়ং পিকেই।

বিজেপিকে ভাঙার চেষ্টা প্রশান্ত কিশোরের

বিজেপিকে ভাঙার চেষ্টা প্রশান্ত কিশোরের

দিলীপ ঘোষ প্রশান্ত কিশোরকে একহাত নিয়ে বলেন, তৃণমূলে ভাঙন রোখার পাশাপাশি প্রশান্ত কিশোর বিজেপি নেতাদেরও ভাঙানোর চেষ্টা চালাচ্ছেন। কোনও কূলকিনারা না পেয়ে তৃণমূলের ভোটকৌশলী ভাঙন ধরানোর রাস্তা নিয়েছেন বিরোধীদের। একদিকে নিজের দল ভাঙছে, তা আটকাতে না পেরে বিরোধীদের ভাঙানোর চেষ্টা চালানো হচ্ছে।

কারা আছেন বিজেপির টার্গেটে, ইঙ্গিত দিলীপের

কারা আছেন বিজেপির টার্গেটে, ইঙ্গিত দিলীপের

দিলীপের কথায় প্রকাশ, বিজেপি চাইছে তৃণমূলের বিদ্রোহী নেতাদের দলে টানতে। তাই সরাসরি আহ্বান জানিয়েছেন। নাম না করলেও তিনি বুঝিয়ে দিয়েছেন, কারা আছেন বিজেপির টার্গেটে। দাঁড়াতে চাইছেন না শীলভদ্র দত্ত, উদয়ন গুহরা। আবার ইস্তফা দিয়েছেন বেচারাম মান্না, সমস্ত পদ থেকে ইস্তফা দিয়েছেন মিহির গোস্বামী, সর্বোপরি শুভেন্দু অধিকারী সম্প্রতি ধন্দ তৈরি করে চলেছেন।

মাছের জালে কেউটে, বিরল প্রজাতির সাপ ঘিরে চাঞ্চল্য সুন্দরবনে

English summary
Dilip Ghosh criticizes TMC faces broken because they are fulfilled to garbage
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X