• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা ঘুমিয়ে আছেন, ঘুমিয়েই থাকুন! রবিবার গোটা দেশ জেগে থাকবে, কটাক্ষ দিলীপের

প্রধানমন্ত্রী মোদীর প্রদীপ জ্বালানোর আর্জির পরিপ্রেক্ষিতে মমতার প্রতিক্রিয়া ছিল, আপনার ইচ্ছা হলে আপনি প্রধানমন্ত্রীর কথা শুনবেন, আর আমার ইচ্ছা হলে আমি ঘুমোব। মুখ্যমন্ত্রীর এই প্রতিক্রিয়ার কড়া জবাব দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি কটাক্ষের সুরে বলেন, মুখ্যমন্ত্রী তো ঘুমিয়েই আছেন। ঘুমিয়েই থাকুন।

জনতার কার্ফুর পর দিয়া জ্বালাও

জনতার কার্ফুর পর দিয়া জ্বালাও

প্রধানমন্ত্রী লকডাউন ঘোষণার আগে জনতার কার্ফু করে দেশবাসীকে হাততালি না হয় থালা বাজানোর নিদান দিয়েছিলেন। এবার তিনি ৯ মিনিটের জন্য আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি বা টর্চ জ্বালানোর নিদান দিলেন। তাঁর এই ঘোষণার পরই দেশজুড়ে চড়া প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। মোদীর এই বার্তায় নিন্দার ঝড়ও ওঠে দেশে।

মোদীর কথায় মমতার প্রতিক্রিয়া

মোদীর কথায় মমতার প্রতিক্রিয়া

মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকের প্রশ্ন শুনে কড়া সুরেই জানালেন, আপনার যদি ইচ্ছা হয় আপনি প্রধানমন্ত্রী কথা শুনে প্রদীপ জ্বালাবেন। আর আমার ইচ্ছা হলে আমি ঘুমোব। বিরক্তি প্রকাশ করেই মুখ্যমন্ত্রী এদিন এই প্রতিক্রিয়া জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওই বার্তার পরিপ্রেক্ষিতে।

রাজনৈতিক যুদ্ধ লাগাবেন না, বার্তা মমতার

রাজনৈতিক যুদ্ধ লাগাবেন না, বার্তা মমতার

বিরক্তি ভরেই তিনি বলেন, আমি এখন করোনা ভাইরাসের সংক্রমণ সামলাবো নাকি আপনারা যে রাজনৈতিক যুদ্ধ লাগাতে চাইছেন তার উত্তর দেব। মুখ্যমন্ত্রী বলেন, প্লিজ, এখন অন্তত রাজনৈতিক যুদ্ধ লাগাবেন না। আপনাদের যদি মনে হয় প্রধানমন্ত্রী ভালো কথা বলেছেন, আপনারা শুনুন। আমার এখন ওসব কথায় নাক গলাতে ইচ্ছা করছে না।

দিলীপের জবাব, ঘুমিয়ে থাকুন

দিলীপের জবাব, ঘুমিয়ে থাকুন

এরপর দিলীপ ঘোষ বলেন, রাজ্যের যা অবস্থা তাতে সবাই বুঝতে পারছেন মুখ্যমন্ত্রী ঘুমিয়েই আছে। রবিবার রাত নটাতেও না হয় তিনি ঘুমিয়ে থাকবেন। তিনি ঘুমোন, কিন্তু জেগে থাকবে গোটা দেশ। জনতার কার্ফুরও বিরোধিতা করেছিল তৃণমূল। কিন্তু দেশের মানুষ মোদীর সঙ্গে ছিলেন, এদিনও সবাই থাকবেন মোদীর সঙ্গে।

রাজনীতি করছেন মমতাই

রাজনীতি করছেন মমতাই

দিলীপ ঘোষ আরও বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে গোটা দেশ যখন আতঙ্কে তখন রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। তিনি রাজনীতি করছেন বলেই প্রধানমন্ত্রী সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দেননি। তিনি মুখে বলছেন রাজনীতি করবেন না, তিনি নিজে রাজনীতি কেরে কেন্দ্রকে নিশানা করছেন।

English summary
Dilip Ghosh criticizes Mamata Banerjee on reaction of Narendra Modi’s message. He says Mamata sleeps on Sunday at PM, but country will awake.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X