• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বামেরা সবকিছুই পরে বোঝে, করোনার গোষ্ঠী সংক্রমণ নিয়ে কেরলকে কটাক্ষ দিলীপের

বামপন্থীরা বড্ড বেশি কথা বলে। আর সমস্ত কিছুই দেরিতে বোঝে। তা আবার প্রমাণিত হল। সিপিএমের কেরল মডেল ফেল হয়ে গেল। কেরলে এখন করোনার গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গিয়েছে। অথচ কথা না বলে কাজ করে চলেছে উত্তরপ্রদেশ আর বিহার। তার ফলে পাচ্ছে হাতেনাতে। গর্জে উঠলেন বিজেপির রাজ্য সভাপতি।

কেরলেই শুরু, কেরলেই শেষ!

কেরলেই শুরু, কেরলেই শেষ!

কেরলের গোষ্ঠী সংক্রমণ প্রসঙ্গে বামেদের তীব্র কটাক্ষ করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, কেরল দিয়েই শুরু হয়েছিল করোনা সংক্রমণ। আর কেরল দিয়েই শেষ হবে। কেরলে গোষ্ঠী সংক্রমণও শুরু হল আগে। এতদিন পশ্চিমবঙ্গের বামেরা বিশেষ করে সিপিএম নেতারা শুধু বড় বড় কথা বলছিল।

কেরল মডেল ফেল, বললেন দিলীপ

কেরল মডেল ফেল, বললেন দিলীপ

দিলীপ ঘোষ আরও বলেন, এতদিন কেরল মডেল-কেরল মডেল করে অনেক চিৎকার হয়েছে। বরং উত্তরপ্রদেশকে দেখে শিখুক কেরল। কীভাবে এত ঘনবসতিপূ্র্ণ এলাকা হওয়া সত্ত্বেও উত্তরপ্রদেশকে নিয়ন্ত্রণে রাখা সম্ভব হল। শুধু মুখে বললে হয় না, কাজ করতে হয়। সেটা করে দেখিয়েছে উত্তরপ্রদেশ আর বিহার।

'দিলীপ ঘোষদের মাথায় ঢুকবে না'

'দিলীপ ঘোষদের মাথায় ঢুকবে না'

দিলীপ ঘোষের এই বার্তার জবাবে সিপিএম বিধায়ক তথা বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন, কেরল মডেল কী করতে পারে তা দেখিয়ে দিয়েছে আগেই। এখন গোষ্ঠী সংক্রমণ যে শুরু হয়েছে, তা স্বীকার করার হকও অন্য কোনও রাজ্যের নেই। ক্ষমতায় বামেরা বলেই এই কথা স্বীকার করেছে। এসব দিলীপ ঘোষদের মাথায় ঢুকবে না।

কেরলে গোষ্ঠী সংক্রমণ শুরু

কেরলে গোষ্ঠী সংক্রমণ শুরু

উল্লেখ্য, কেরলে গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে বলে শনিবারই জানান মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। তিনি জানান কেরলের তিরুবনন্তপুরমে গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গিয়েছে করোনার। এরপর আইএমএও স্বীকার করে নেয় গোষ্ঠী সংক্রমণের কথা। কিন্তু কেন্দ্রীয় সরকার তা এখনও মানতে নারাজ। কেরল বাদে অন্য রাজ্যেও গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে, কিন্তু রাজ্য সরকার তা স্বীকার করতে ভয় পাচ্ছে।

English summary
Dilip Ghosh criticizes CPM and left front for Kerala’s community transmission of Coronavirus first. He says Communists understand everything too late.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X