• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে এক ডিরেক্টর, এক প্রোডিউসর, বাকিরা কর্মী, কটাক্ষ দিলীপ ঘোষের

দিল্লিতে রাজ্যপাল জগদীপ ধনখড় এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমি শাহের বৈঠককে রুটিন বৈঠক বলে মনে করছেন রাজ্য বিজেপির (bjp) সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। তিনি বলেন, এই মুহুর্তে বাংলা নিয়ে সবাই চিন্তিত। তিনি বলেন, দলীয় কর্মীদের বার্তা দেওয়া হয়েছে পশ্চিমবঙ্গে রাজনৈতিক পরিবর্তন করতে হবে। তিনি বলেন, যে মহিলারা ২০১১ সালে ভোটের লাইনে দাঁড়িয়েছিলেন, তাঁরাই আজ সব থেকে বেশি দুখী।

পশ্চিমবঙ্গে ভয়ের মধ্যে রাজনীতি

পশ্চিমবঙ্গে ভয়ের মধ্যে রাজনীতি

দিলীপ ঘোষ বলেন রাজ্যের রাজনৈতিক কর্মীদের মধ্যে একের পর এক ভুয়ো মামলা করা হচ্ছে। তিনি যে এদিন জ্যাংড়ায় সভা চা চক্রে উপস্থিত ছিলেন, তা নিয়েও হয় তো একটা মামলা হয়ে যাবে। মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, যাঁরা এ রাজ্যে রাজনীতি করছেন, তাঁরা ভয়ের মধ্যে রয়েছেন। পশ্চিমবঙ্গে সাম্রাজ্যবাদী পরিবেশ তৈরি করা হয়েছে বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

সব বিধানসভা কেন্দ্রেই বিজেপি প্রস্তুত

সব বিধানসভা কেন্দ্রেই বিজেপি প্রস্তুত

প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ দাবি করেন, সব বিধানসভা কেন্দ্রেই বিজেপি প্রস্তুত। তিনি বলেন, সময়ে দেখতে পাবেন, মানুষই পরিবর্তন করবে। বিজেপি সেই পরিবর্তনের নেতৃত্ব দেবে।

তৃণমূলে একজন ডায়রেক্টর, একজন প্রোডিউসর, বাকিরা কর্মচারী

তৃণমূলে একজন ডায়রেক্টর, একজন প্রোডিউসর, বাকিরা কর্মচারী

দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেন, তৃণমূলে একজন ডায়রেক্টর, একজন প্রোডিওসার রয়েছেন। বাকিরা কর্মচারী। তৃণমূলে যারা সিন্ডিকেট করছেন, তারা চাকর বাকরের কাজ করছেন।

বিজেপিতে শহিদ হয়েছেন ১২০ জনের বেশি

বিজেপিতে শহিদ হয়েছেন ১২০ জনের বেশি

এদিন জ্যাংড়ায় দিলীল ঘোষ বলেন, বিজেপিতে শহিদ হয়েছেন ১২০ জনের বেশি। তাঁদের এই জন্য মারা হয়েছে, তাঁরা বিজেপি করতেন আর তৃণমূলের বিরোধিতা করতেন। তিনিব বলেন, রাজ্যে নতুন স্টাইল হয়েছে, মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হচ্ছে। বলা হচ্ছে আত্মহত্যা করেছেন। তিনি অভিযোগ করেন, হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে, তাঁদের দেহ দেওয়া হচ্ছে না, বলা হচ্ছে তারা করোনা পজিটিভ। কটাক্ষ করে তিনি বলেন, এখন বিজেপি কর্মী মারা গেলেই পজিটিভ বলা হচ্ছে।

বিজেপি সংকল্প

বিজেপি সংকল্প

দিলীপ ঘোষ বলেন, বিজেপি সংকল্প করেছে, ১২০ জন প্রাণ দিয়েছে, দরকার হলে আরও ১২০ জন প্রাণ দেবে। কিন্তু পশ্চিমবঙ্গে পরিবর্তন হবেই। এর জন্য আস্থা রাখতে হবে। তিনি বলেন, সারা ভারতের মানুষ জনতন্ত্রের সুবিধা ভোগ করলেও সেই সুবিধা পশ্চিমবঙ্গে নেই।

মমতা বন্দ্যোপাধ্যায় দিচ্ছেন ক্যারেকটার সার্টিফিকেট

মমতা বন্দ্যোপাধ্যায় দিচ্ছেন ক্যারেকটার সার্টিফিকেট

উত্তর প্রদেশের হাতরাসের ঘটনা নিয়ে শোরগোল ফেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, যেখানে ফরেনসিক রিপোর্ট বলছে, ধর্ষণ হয়নি, বাংলা থেকে সেই ঘটনায় ধর্ষণ হয়েছে বলে দাবি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু রাজ্যে যখন পার্কস্ট্রিট, কামদুনির মতো ঘটনা ঘটছে, তখন, তা মানতে চাচ্ছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। চাপে পড়ে কোনও কোনও সময় বলছেন মহিলার চরিত্র খারাপ ছিল। কিংবা কোনও সময় সেই মহিলার হাতে ৪০ থেকে ৫০ হাজার টাকা তুলে দিয়ে মুখ বন্ধ করে দেওয়া হচ্ছে। ইজ্জতের দাম ধরে দিচ্ছেন তিনি। এই দিন দেখার জন্য কেউ পরিবর্তন চায়নি বলেছেন দিলীপ ঘোষ।

জ্যাংরা বটতলায় চা চক্রে দিলীপ ঘোষ, ফের পরিবর্তনের ডাক দিলেন বিজেপি সভাপতি

অভিনন্দনকে নিয়ে কেন পাকিস্তানের থরহরিকম্প ধরেছিল! পাক নেতার বক্তব্য ইস্যুতে ব্যাখ্যা দিলেন ধনোয়া

English summary
Dilip Ghosh criticises Trinamool Congress as there is one director, one produces excepts workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X