• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মা, মাটি, মানুষের যাত্রা পালায় মোটা ও পাতলা জোকার! চায়ে পে চর্চা থেকে আক্রমণ দিলীপের

  • |

মা, মাটি, মানুষের সরকারে এখন যাত্রা পালা চলছে। রয়েছে দুই জোকার। এদিন চায়ে পে চর্চায় হাজির হয়ে দুই তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) এবং সৌগত রায়কে (sougata roy) নিশানা করেন দিলীপ ঘোষ ( Dilip Ghosh)। তবে এর জবাব দিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও।

সব জায়গাতেই জোকার

সব জায়গাতেই জোকার

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এদিন সকালে কটাক্ষ করতে গিয়ে বলেন, সব জায়গাতেই জোকার থাকে। তিনি বলেন, মা, মাটি, মানুষের যাত্রা পালা চলছে। সেখানে দুটো জোকার রয়েছে। একটা মোটা ও একটা পাতলা। তিনি বলেন, সব থেকে ভাল জোকার কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি মা, মাটি মানুষের যাত্রাপালার জোকার। তিনি বলেন, লোক দেখে, হাসে আর হাতে তালি দেয়।

সৌগত রায় রাজনীতি বোঝেন না

সৌগত রায় রাজনীতি বোঝেন না

এদিন দিলীপ ঘোষ বলেন, সৌগত রায় মাস্টার মশাই মানুষ। রাজনীতি বোঝেন না, তাঁকে সামনে খাঁড়া করে দিয়েছে তৃণমূল। আর তিনি ল্যাজে, গোবরে করছেন সকাল, সন্ধে। তিনি আরও কটাক্ষ করে বলেন, আৎ একটা আধ পাগলা লোক উকিল।

মুখ খুলেছিলেন সৌগত ও কল্যাণ

মুখ খুলেছিলেন সৌগত ও কল্যাণ

সাম্প্রতিক কালে শুভেন্দু অধিকারীকে নিয়ে হোক কিংবা জেপি নাড্ডার কনভয়ে হামলা। তৃণমূলের তরফে মুখ খুলেছিলেন সৌগত রায় এবং কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগের মাধ্যমও ছিলেন সৌগত রায়। তাঁকেই শেষ হোয়াটসঅ্যাপ করে নিজের অবস্থান জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। বলেছিলেন ক্ষমা করবেন। বৈঠকের বিষয় আগেই প্রেসের কাছে ফাঁস হয়ে যাওয়া নিয়েও প্রশ্ন তুলেছিলেন শুভেন্দু অধিকারী। জেপি নাড্ডার কনভয়ে হামলা নিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে উসকানির অভিযোগ করেছিলেন।

 পাল্টা জবাব তৃণমূল সাংসদদের

পাল্টা জবাব তৃণমূল সাংসদদের

দিলীপ ঘোষের কথার পাল্টা জবাব দিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, আইনজীবী হিসেবে সার্টিফিকেট দিলীপ ঘোষের কাছ থেকে নিতে হবে না। তিনি বলেন, তাঁর (কল্যাণ) হাতে কটা কেস আছে না আছে, তা জানবেন কী করে। কল্যাণ বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষকে অশিক্ষিত বলেও আক্রমণ করেন। মাফিয়া, বদমাস এবং ৪২০ বলেও আক্রমণ করেন তিনি। করোনার জন্য সাংসদ হিসেব অন্নপ্রাসন হয়নি বলেও মন্তব্য করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেছেন এমন হারাব যে গুজরাতে চলে যেতে হবে।

সৌগত রায়ও দিলীপ ঘোষকে অশিক্ষিত বলে আক্রমণ করেছেন। বলেছেন, ওঁর বিবৃতির পাল্টা কিছু বলতে লজ্জা করে। সৌগত রায় বলেন, তাঁর এমএসসির পাশাপাশি এলএলবিও আছে। আৎ দিলীপ ঘোষ আইটিআই পাশ। সৌগত রায় বলেন, তিনি ৩৫ বছর কলেজে অধ্যাপনা করেছেন। কিন্তু দিলীপ ঘোষ কোনও অর্থকরী কাজ করেননি।

দক্ষিণ দিনাজপুর : পুলিশ এখন ঢোরা সাপ ক্ষমতায় এলে কেউটে হবে , বললেন দিলীপ ঘোষ

'ভুতের মুখে রামনাম', জিতেন্দ্র তিওয়ারির ক্ষোভ নিয়ে কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতির

English summary
Dilip Ghosh criticises TMC MP Sougata Roy and Kalyan Banerjee as jocker
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X