• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সমাজবিরোধী ও দেশবিরোধীদের ঘাঁটি! চোপড়ার কিশোরীর অস্বাভাবিক মৃত্যু নিয়ে বিস্ফোরক দিলীপ

চোপড়ায় লাগাতার একই ধরনের ঘটনা ঘটছে। এদিন এমনটাই অভিযোগ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি প্রাতর্ভ্রমণে বেড়িয়ে বলেন, দুবছর আগে তাদের একজন কর্মী খুন হয়েছে। গতবছর কংগ্রেসের একজন কর্মী খুন হয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

সমাজবিরোধী ও দেশবিরোধীদের ঘাঁটি

সমাজবিরোধী ও দেশবিরোধীদের ঘাঁটি

দিলীপ ঘোষের অভিযোগ সমস্ত সমাজবিরোধী ও দেশবিরোধীদের ঘাঁটি হল চোপড়ায়। রাজ্য সরকার জানা সত্ত্বেই কিছু করছে না বলে অভিযোগ করেছেন তিনি। এইসব সমাজবিরোধীরা তৃণমূলের সঙ্গে যুক্ত বলেও অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

মানবিকতা বোধ নেই স্থানীয় বিধায়কের

মানবিকতা বোধ নেই স্থানীয় বিধায়কের

দিলীপ ঘোষ স্থানীয় তৃণমূল বিধায়কেরও সমালোচনা করেন। তিনি বলেন, কংগ্রেস থেকে তৃণমূলে যাওয়া ওই নেতার সামান্য মানবিকতা বোধও নেই। কোনও তদন্ত ছাড়াই ধর্ষণ ও হত্যার মামলা নিয়ে তিনি মন্তব্য করছেন।

মানুষের ক্ষোভ বাড়ছে, মন্তব্য দিলীপের

মানুষের ক্ষোভ বাড়ছে, মন্তব্য দিলীপের

রাজ্য বিজেপি সভাপতির মন্তব্য, মানুষের ক্ষোভ বাড়ছে। রবিবার কিশোরীর গেহ পাওয়ার পরে যে পরিস্থিতি তৈরি হয়েছিল, তা সরকার অবহেলার কারণে, অভযোগ করেছেন দিলীপ ঘোষ। মানুষের বিশ্বাস ফিরিয়ে আনতে, সরকারের তরফে কথা বলা উচিত বলে মন্তব্য করেছেন তিনি। না হলে পরিস্থিতি আরও খারাপ হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি.

 চোপড়া নিয়ে বিজেপির অভিযোগ

চোপড়া নিয়ে বিজেপির অভিযোগ

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোররাতে বিজেপির বুথ সভাপতির বোন বাড়ির পাশে শৌচালয়ে যাওয়ার জন্য বের হয়। সেই সময় বেশ কয়েকজন দুষ্কৃতী এই বছরের মাধ্যমিক পরীক্ষার্থীকে অপহরণ করে বলে অভিযোগ।

অভিযোগ, সোনারপুর গ্রাম পঞ্চায়েতের চোপড়াগজের কাছে একটি ফাঁকা জায়গায় নিয়ে দিয়ে কিশোরীকে ধর্ষণ করা হয়। এরপর তাঁকে বিষ খাইয়ে খুনে চেষ্টা করা হয় বলে অভিযোাগ। সেখানেই কিশোরীকে ফেলে রেখে দুষ্কৃতীরা পালিয়ে যায়। সরে হাসপাতালে নিয়ে গেলে ওই কিশোরীকে মৃত বলে ঘোষণা করা হয়।

উত্তর দিনাজপুর জেলা বিজেপির তরফ থেকে এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে ৩১ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করেন বিজেপি কর্মী সমর্থকরা।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

২১ জুলাইয়ের শহিদ দিবসের আগেই মমতার গান প্রকাশ্যে! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল 'লাইক'এর সংখ্যা

English summary
Dilip Ghosh criticises State Govt on Chopra incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X