• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন হরিদাস পাল! কেন্দ্রকে চিঠি পাঠানো নিয়ে কল্যাণকে চড়া আক্রমণ দিলীপের

  • |

তৃণমূল কংগ্রেসের (trinamool congress) আইনজীবী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে (kalyan banerjee) চাঁথাছোলা ভাষায় আক্রমণ করলেন বিজেপির (bjp) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(dilip ghosh)। তিন আইপিএস-এর বদলি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবকে চিঠি লিখেছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এসম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, কোন হরিদাস পাল তিনি।

মমতা বাংলার মা! বিজেপিকে চ্যালেঞ্জ করে রাজ্য রাজনীতি নিয়ে বিস্ফোরক সুব্রত মুখোপাধ্যায়

কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবকে চিঠি কল্যাণের

কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবকে চিঠি কল্যাণের

বিজেপির সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলার পরেই সেদিন দায়িত্বে থাকা তিন আইপিএস অফিসারকে বদলির চিঠি ধরিয়েছে কেন্দ্র। ডেপুটেশনে বদলির কথা জানানো হয়েছে, প্রসিডেন্সি রেঞ্চের ডিআইজি প্রবীণ ত্রিপাঠি, এডিজি দক্ষিণবঙ্গ রাজীব মিশ্র এবং ডায়মন্ডহারবারের পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডেকে। যদি বিষয়টি নিয়ে তীব্র আপত্তি রয়েছে নবান্নে, তবে এসম্পর্কে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি মুখ্যমন্ত্রী কিংবা নবান্নের তরফে। তবে বিষয়টি নিয়ে আপত্তির কথা জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব অজয় ভাল্লাকে চিঠি দিয়েছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেছেনয়, তিন আইপিএস অফিসারকে সরিয়ে সরকারেরহ ওপরে চাপ তৈরি করা হচ্ছে। আক্রমণ শানিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, অমিত শাহের ভৃত্যের মতো আচরণ করবেন না।

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষের কটাক্ষ

এব্যাপারে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, উনি কেমন আইনজীবী তা সবাই জানেন। তিনি কোনও মামলায় জেতেননি। এরপরেই কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, উনি কোন হরিদাস পাল, যে উনি চিঠি লিখলেন। দিলীপ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী কিংবা সরকারের কেউ চিঠি লিখলে অন্য কথা ছিল। রাজ্য বিজেপি সভাপতি বলেন, উনি একজন সাধারণ সাংসদ। সামনের নির্বাচনে তাঁকে ঘরে ঢুকিয়ে দেওয়া হবে বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ।

চায়ে পে চর্চায় দিলীপ ঘোষ

চায়ে পে চর্চায় দিলীপ ঘোষ

এই মুহুর্তে রায়গঞ্জে রয়েছেন দিলীপ ঘোষ। এদিন সকালে রায়গঞ্জ শহরের মোহনবাটি এলাকায় এনএস রোডে চায়ে পে চর্চায় যোগ দেন দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন সায়ন্তন বসু, জেলা বিজেপি নেতা বিশ্বজিৎ লাহিড়ী। এছাড়াও ছিলেন স্থানীয় নেতারা।

রাজ্যের তরফে কেন্দ্রকে চিঠি

রাজ্যের তরফে কেন্দ্রকে চিঠি

নাড্ডার কনভয়ে হামলা নিয়ে কেন্দ্র রিপোর্ট চাওয়ার তা পাঠিয়েছিলেন রাজ্যপাল। এরপর স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে রাজ্যের মুখ্যসচিব এবং ডিজিকে তলব করা হয়। যা নিয়ে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় বলেছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তাঁকে যেন ওই তলব থেকে অব্যাহতি দেওয়া হয়। এছাড়াও তিনি লিখেছেন, রাজ্যের হাতে আইএএস এবং আইপিএসদের সংখ্যা খুবই কম। তাই কাউকে এই মুহুর্তে ডেপুটেশনে কেন্দ্রে পাঠানো যাবে না।

English summary
Dilip Ghosh criticises Kalyan Banerjee for his letter to Ministry of Home Affairs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X