• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রতিশ্রুতি দিদি' পদত্যাগ করুন! তৃণমূলের 'ডিজাস্টার' মিটিং কবে কবে হবে, বললেন দিলীপ

  • |

প্রতিশ্রুতি দিদি। এদিন ইকো পার্কে প্রাতর্ভ্রমণে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( mamata banerjee) সম্পর্কে এমনটাই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh) । কটাক্ষ করে বলেন, নির্বাচনের আগে সবাইকে প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। দিলীপ ঘোষ বলেন, যদি কল্পতরু হতেন, তাহলে দল ছেড়ে সবাই পালাত না।

দল ছেড়ে পালাচ্ছে সবাই

দল ছেড়ে পালাচ্ছে সবাই

দিলীপ ঘোষ এদিন তৃণমূল নেতা কর্মীদের দল ছাড়া নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন। তিনি বলেন, যে দল ছেড়ে এমপি, এমএলএ, মন্ত্রীরা চলে যায়, সেই পার্টিটার আছে টা কী। তিনি বলেন, একমাস পর দেখবেন, এই পার্টিটা বলে কিছু থাকবে না। দিল্লিতে তৃণমূলেক বর্ষীয়ান বিধায়ক মিহির গোস্বামীর বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, তারা আগেই বলেছেন, অনেক এমএনএ আছে, জয়েন করবেন, সবে শুরু হয়েছে। মাস খানেকের মধ্যে আরও অনেক কিছু ঘটনা ঘটবে বলেও মন্তব্য করেছেন তিনি।

শুভেন্দু অধিকারীর দফতরগুলি নিজের হাতে রাখা প্রসঙ্গ মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, পার্টিটাই এখন শুরু তাঁর হাতে নেই।

পার্টির ডিজিস্টার নিয়ে ব্যস্ত দিদি

পার্টির ডিজিস্টার নিয়ে ব্যস্ত দিদি

শুভেন্দু অধিকারীর পদত্যাগের পর শুক্রবার সন্ধেয় মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে জরুরি বৈঠকে বসেছিল তৃণমূল কংগ্রেস। এব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, তৃণমূল সরকার ডিজাস্টার ম্যানেজমেন্টে পুরোপুরি ফেল। কিন্তু পার্টিতে যে ডিজাস্টার শুরু হয়েছে, তা নিয়ে দিদি খুব ব্যস্ত রয়েছেন। দিলীপ ঘোষ বলেন, দলের ডিজিস্টার নিয়ে মিটিং এখন প্রতি সপ্তাহে হবে। প্রতিদিনও হতে পারে।

 জেপি নাড্ডার বঙ্গ সফর

জেপি নাড্ডার বঙ্গ সফর

এদিন প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, দলের সর্বভারতীয় সহ সভাপতি জেপি নাড্ডা ৮, ৯ ডিসেম্বর আসছেন। সেই সফরে কোনও বড় যএাগদান হবে কিনা সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, সেব্যাপারে তিনি বেশি কিছু জানেন না। তবে যোগদান তো প্রতিদিনই সব জেলাতেই হচ্ছে। প্রচুর মানুষ যোগ দেওয়ার জেলায় জেলায় যোগদান মেলা করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

পদত্যাগ করা উচিত মমতার

পদত্যাগ করা উচিত মমতার

দিলীপ ঘোষ বলেন, একটা দল ক্ষমতায় আছে। সেই পরিস্থিতিতে যদি কোনও সাংসদ, বিধায়ক চলে যান, তাহলে সেখান থেকে পদত্যাগ করা উচিত। যাদের প্রতি দলের এমএলএ, এমপিদের ভরসা নেই, সাধারণ মানুষ তাদের ওপরে কীভাবে ভরসা করবেন, প্রশ্ন করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, বিজেপি ক্ষমতাতেও নেই। প্রশাসন কেসের ওপর কেস দিচ্ছে। তারপরেও যদি মানুষ বিজেপিতে যোগ দেয় তাহলে বলাই যায় ওই পার্টিটা শেষ হয়ে গিয়েছে। বিজেপিতে আদর্শ কিংবা সম্মানের জন্য নেতা থেকে সাধারণ মানুষ যোগ দিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রতিশ্রুতি দিদি বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। এর আগে তিনি মুখ্যমন্ত্রী ক্ষুদ্র মনের, বলে কটাক্ষ করেছিলেন।

কলকাতাঃ এখানে চাকরি নেই তাই বিজেপি শাসিত রাজ্যে যাচ্ছে পরিযায়ী শ্রমিক, মন্তব্য দিলীপের

শুভেন্দু পরবর্তী পরিস্থিতির মোকাবিলা! ডিসেম্বরের শুরুতেই কেন্দ্র বিরোধী আন্দোলনের ডাক, মমতা নামছেন রাস্তায়

English summary
Dilip Ghosh criticises CM Mamata Banerjee as promise sister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X