• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালীঘাট ফাঁকা করে প্রাইভেট প্রপার্টি! উনি ৭ কোটির বাড়িতে, আর তিনি লোকের বাড়িতে, 'গুন্ডা' প্রশ্নে জবাব দিলীপের

  • |

রবিবারই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) গুণ্ডা বিশেষণের জবাব দিয়েছিলেন দিলীপ ঘোষ (dilip ghosh)। তিনি বলেছিলেন, তৃণমূল এক সময় গুণ্ডামি করেছে, এখন বিজেপির সময় এসেছে। আর এদিন সকালে নাম না করে অভিষেকের সম্পত্তি নিয়ে আক্রমণ শানালেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষের কটাক্ষ

এদিন প্রাতর্ভ্রমণে বেড়িয়ে দিলীপ ঘোষকে অভিষেকের গুণ্ডা মন্তব্যের জন্য প্রশ্নের মুখে পড়তে হয়। তখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে বিজেপির রাজ্য সভাপতি বলেন, কে গুণ্ডা পঞ্চায়েত ভোটে সবাই দেখেছে। ডায়মন্ডহারবারের বিরোধীরা পঞ্চায়েত ভোটে প্রার্থী দিতে পারেনি। তিনি আরও বলেন, উনি সাত কোটি টাকার বাড়িতে থাকেন। কিন্তু তিনি(দিলীপ) থাকেন লোকের বাড়িতে। সঙ্গে বলেন কে মাফিয়া বোঝাই যাচ্ছে। কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, কনভয়ে ২৫ টি গাড়ি থাকে। আরও কীকী থাকে কে জানে।

কালীঘাট ফাঁকা করে প্রাইভেট প্রোপার্টি

কালীঘাট ফাঁকা করে প্রাইভেট প্রোপার্টি

দিলীপ ঘোষ বলেন, চিৎকার করে লাভ নেই। লোকে সবই জানে। পুরো কালীঘাট ফাঁকা করে প্রাইভেট প্রোপার্টি বানানো হয়েছে। লোকের জায়গা, জমি দখল করে নেওয়া হয়েছে। সেখানে থেকেই তাঁর প্রশ্ন তিনিই (দিলীপ ঘোষ) কিনা হয়ে গেলেন মস্তান, মাফিয়া, গুণ্ডা। রবিবার দিলীপ ঘোষ বলেছিলেন, কালীঘাটের একটি ঠিকানায় ২৩ টি কোম্পানির কথা। পার্টি নয়, প্রোপার্টি চলছে ওখানে মন্তব্য করেছিলেন তিনি।

সাতগাছিয়ার সভা থেকে দিলীপ ঘোষকে গুণ্ডা বলে আক্রমণ

সাতগাছিয়ার সভা থেকে দিলীপ ঘোষকে গুণ্ডা বলে আক্রমণ

রবিবার সাতগাছিয়ার সভা থেকে দিলীপ ঘোষকে অভিষেক বন্দ্যোপাধ্যায় গুণ্ডা বলে আক্রমণ করেছিলেন। তিনি বলেছিলেন ভয় পেয়ে এখন আর তাঁর নাম নিচ্ছে না বিজেপির কোনও নেতা। তাই তাঁকে ভাইপো বলে নিশানা করছে বলেও মন্তব্য করেছিলেন তিনি। তিনি চ্যালেঞ্জ করে বলেছিলেন বুকের পাটা থাকলে নাম নিয়ে দেখা, হাইকোর্টে নিয়ে গিয়ে জবাব দেবেন তিনি। এর সঙ্গেই তিনি বলেন, দিলীপ ঘোষ গুণ্ডা, কৈলাশ বিজয়বর্গীয় বহিরাগত। চ্যালেঞ্জ করে বলেন, সাহস থাকলে তাঁর বিরুদ্ধে মামলা করা হোক।

রবিবারই প্রতিক্রিয়া দিয়েছিলেন দিলীপ

রবিবারই প্রতিক্রিয়া দিয়েছিলেন দিলীপ

রবিবারই এর প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, হ্যাঁ দিলীপ ঘোষ গুণ্ডা। তিনি বলেছিলেন, ওরা ( তৃণমূল কংগ্রেস) এক সময় গুণ্ডামি করেছে। এখন বিজেপির সময় এসেছে। দিলীপ ঘোষ চ্যালেঞ্জ করে বলেছিলেন, তোমার কি আসে যায়। ডিসেম্বর আসলে বুঝে যাবে। দেওয়াল ভাঙবে বলেও মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, রবিবার প্রতিক্রিয়া দেওয়ার সময়ও দিলীপ ঘোষ জানতেন পুরোপুরি জানতেন না অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপি ও তাঁকে নিয়ে কী কী বলেছেন। পুরো জানার পরে ফের এদিন সকালে প্রতিক্রিয়া দেন বলে জানা গিয়েছে। অভিষেকের সঙ্গে রাজনৈতিক লড়াই রাজনৈতিক ভাবেই লড়তে চান দিলীপ ঘোষ। আপাতত সেটা ঠিক থাকলেও, দিলীপ ঘোষ গুণ্ডা, এই মন্তব্যের বিষয়টি আইনজীবীরা দেখছেন বলেও জানা গিয়েছে।

কলকাতা : গুন্ডামি এবার আমি করব, অভিষেককে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের

দিল্লিতে পাপ্পু, এখানে খোকাবাবু! নাম না করে অভিষেককে আক্রমণে শুভেন্দুর উত্তর দিলীপের মুখে

English summary
Dilip Ghosh criticises Abhishek Banerjee on his comments on mafia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X