• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তোমার কি আসে যায়! অভিষেককে চ্যালেঞ্জ করে তৃণমূল ভাঙার সময় জানালেন দিলীপ

  • |

দিলীপ ঘোষ (dilip ghosh) গুণ্ডা। সাতগাছিয়ায় তৃণমূলের সভা থেকে এমনটাই মন্তব্য করেছিলেন ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কিছুক্ষণের মধ্যেই এই মন্তব্যের জবাবও দেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, এখন বিজেপির সময় এসেছে।

বিচলিত হয়ে পড়েছেন, সহানুভূতি থাকল! অভিষেকের 'ভাইপো' জবাবে পাল্টা প্রতিক্রিয়ায় আর যা বললেন কৈলাশ

দিলীপ ঘোষকে গুণ্ডা বলে আক্রমণ

দিলীপ ঘোষকে গুণ্ডা বলে আক্রমণ

বিজেপির নেতারা তাঁকে ভাববাচ্যে আক্রমণ করেন। ভাইপো বলেন। কিন্তু কোনও সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় নামটি শোনা যায় না বিজেপির নেতাদের মুখ থেকে। এদিন তা নিয়ে বিজেপি নেতাদের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কারও সাহস নেই তাঁর নাম নেওয়ার। এরপরেই অভিষেক বলেন, তিনি বাংলার বীর সন্তান। তিনি কৈলাশ বিজয়বর্গীয়, অমিত শাহ, সুনীল দেওধারদের নাম করে বলেন, এঁরা বহিরাগত। তিনি বলেন, কেন বহিরাগত বলা হবে না। মার্চ থেকে লকডাউন শুরু হয়েছিল। ক'বার এসেছেন অমিত শাহ, নরেন্দ্র মোদী, কৈলাশ বিজয়বর্গীয়রা। অভিষেক বলেন, একমাত্র রাস্তায় নেমেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই সময় তিনি দিলীপ ঘোষ এবং কৈলাশ পুত্র আকাশ বিজয়বর্গীয়কে গুণ্ডা বলে আক্রমণ করেন।

দিলীপ ঘোষে প্রতিক্রিয়া

দিলীপ ঘোষে প্রতিক্রিয়া

সাংবাদিকরা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গুণ্ডা মন্তব্যের প্রতিক্রিয়া জনতে চেয়েছিলেন। সেই সময় দিলীপ ঘোষ বলেন, হ্যাঁ দিলীপ ঘোষ গুণ্ডা। তিনি আরও বলেন, ওরা ( তৃণমূল কংগ্রেস) এক সময় গুণ্ডাম করেছে। এখন বিজেপির সময় এসেছে। তিনি চ্যালেঞ্জ করে বলেন, তোমার কি আসে যায়। ডিসেম্বর আসলে বুঝে যাবে। দেওয়াল ভাঙবে বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। পাশাপাশি বিজেপির রাজ্য সভাপতি বলেন, সময় বলবে এফআইআর হবে কিনা।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, একটা সময় তৃণমূল স্লোগান তুলেছিল ২০১৯, বিজেপি ফিনিশ। কিন্তু বিজেপি তো ফিনিশ হয়নি, বরং তৃণমূল অর্ধেক হয়ে গিয়েছে।

বিচলিত হয়ে পড়েছেন

বিচলিত হয়ে পড়েছেন

এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য প্রসঙ্গে কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, ঘনিষ্ঠ কয়লা মাফিয়াদের বাড়িতে সিবিআই, আয়কর দফতর তল্লাশষি চালানোয় বিচলিত হয়েই এইসব মন্তব্য। বিচলিত হলেই এমন মন্তব্য করে থাকেন কেউ। তাঁর সহানুভূতি থাকল বলেও জানান কৈলাশ।

অভিষেককে খোকাবাবুর প্রত্যাবর্তন বলে কটাক্ষ করেছিলেন দিলীপ

অভিষেককে খোকাবাবুর প্রত্যাবর্তন বলে কটাক্ষ করেছিলেন দিলীপ

সাধারণ মানুষের পাশে দাঁড়াতে জুলাই মাসে যুবশক্তির কর্মসূচি ঘোষণা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় ফেসবুক লাইভফে অভিষেক দাবি করেছিলেন রাজ্যের প্রায় সাড়ে পাঁচলক্ষ যুবক-যুবতী তৃণমূলের সঙ্গে যুক্ত হয়েছেন। এরই প্রতিক্রিয়ায় দিলীপ ঘোষ বলেছিলেন ভার্চুয়ালে খোকাবাবুর প্রত্যাবর্তন হয়েছে।

English summary
Dilip Ghosh criticises Abhishek Banerjee for his comments in Satgachia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X