• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে পাপ্পু, এখানে খোকাবাবু! নাম না করে অভিষেককে আক্রমণে শুভেন্দুর উত্তর দিলীপের মুখে

  • |

বিজেপির ওপর থেকে নিচ পর্যন্ত নেতারা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (abhishek banerjee) ভাইপো বলেই সম্বোধন করতেন। যা নিয়ে রবিবার সাতগাছিয়ার সভা থেকে আক্রমণ করেছিলেন অভিষেক। বলেছিলেন, সাহস থাকে তো নাম নিয়ে আক্রমণ করুক। এদিন প্রার্তভ্রমণে বেরিয়ে এরই জবাব দিলেন দিলীপ ঘোষ।

কলকাতা : গুন্ডামি এবার আমি করব, অভিষেককে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আক্রমণ

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আক্রমণ

রাজ্যে আসা অমিত শাহই হোন কিংবা কৈলাশ বিজয়বর্গীয়, সবাই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম মুখে আনেন না। বলেন ভাইপো। বলেন, ভাইপো কয়লা পাচারের সঙ্গে যুক্ত। কাটমানির টাকা যায় ভাইপোর কাছে এমন মন্তব্যও করেন তাঁরা। কিন্তু নাম না করায় তিনি যে আইনগতভাবে কোনও ব্যবস্থা নিতে পারছএন না, তা জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাতগাছিয়ার সভা থেকে অভিষেক বলেছেন, দেশের প্রধানমন্ত্রী থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কারও সাহস নেই তাঁর নাম নেওয়ার। তবে তিনি বলেন, তিনি তো নাম নিয়েই আক্রমণ করবেন। বলেন দিলীপ ঘোষ গুণ্ডা। কৈলাশ বিজয়বর্গীয়, সুনীল দেওধররা বহিরাগত। অভিষক বলেছিলেন তিনি মুকুল রায় থেকে শাহ, সবাইকে আইনের রাস্তা দেখিয়েছিলেন।

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষের কটাক্ষ

এদিন প্রাতর্ভ্রমণে বেরিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ভাইপো বলেছে তো কী হয়েছে। লোকে তাঁকে আদর করেই ওই নামে ডাকে। তিনি মনে করিয়ে দেন, দিল্লি যুবরাজ অর্থাৎ রাহুল গান্ধীকে বিজেপি পাপ্পু বলেই ডাকে। তা বললে ভাল হবে, প্রশ্ন করেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতি বলেন, তিনি তো পাপ্পু বলছেন না, তিনি বলছেন খোকাবাবু।

কোলে চড়ে রাজনীতি

কোলে চড়ে রাজনীতি

অভিষেক বন্দ্যোপাধ্যায় সাতগাছিয়ায় বলেছিলেন, তিনিও প্যারাশুটে ওঠেননি কিংবা লিফটে নামেননি। লিফটে উঠলে তিনি ৩৫ টি পদের অধিকারী হতেন বলেও জানিয়েছিলেন। নাম না করে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করলেও, তিনি এর কোনও উত্তরই দেননি। এরপরেই তৃণমূলের একাংশ প্রশ্ন তুলতে শুরু করে, অভিষেক বন্দ্যোপাধ্যায় তো পঞ্চায়েত, কর্পোরেশন কিংবা বিধানসভা নির্বাচনে দাঁড়াননি, সরাসরি গিয়েছেন লোকসভায়। এদিন সেই কথাই তুলে ধরেন দিলীপ ঘোষ। তিনি বলেন, উনি কোলে চড়ে রাজনীতিতে এসেছেন। এখনও কোলেই আছেন। বিজেপির রাজ্য সভাপতি আরও কটাক্ষ করে বলেন, যাঁরা প্রাণ দিল, রক্ত দিল, তাঁরা আজ রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। আর উনি কোলে চড়ে রাজনীতিতে এসে এমপি হয়ে গিয়েছেন।

আগেও অভিষেককে খোকাবাবু বলেছিলেন দিলীপ

আগেও অভিষেককে খোকাবাবু বলেছিলেন দিলীপ

প্রসঙ্গত আগেও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোকাবাবু বলেছিলেন দিলীপ ঘোষ। জুলাই মাসে যুবশক্তির কর্মসূচি ঘোষণা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় ফেসবুক লাইভে ডায়মন্ডহারবারের সাংসদ দাবি করেছিলেন, রাজ্যের প্রায় সাড়ে পাঁচলক্ষ যুবক-যুবতী তৃণমূলের সঙ্গে যুক্ত হয়েছেন তাঁদের সঙ্গে । এরই প্রতিক্রিয়ায় দিলীপ ঘোষ সেইসময় বলেছিলেন ভার্চুয়ালে খোকাবাবুর প্রত্যাবর্তন হয়েছে।

ভোটের আগে তৃণমূলের নতুন স্লোগান! ১২ ডিসেম্বর থেকে পথে নামছে বঙ্গজননী বাহিনী

English summary
Dilip Ghosh criticises Abhishek Banerjee as Khokababu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X