• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে ‘অরাজনৈতিক’রা রাজ্য সভাপতির কোপে! ঝড় বইছে পদ্ম-শিবিরের অন্দরে

উত্তরপ্রদেশে ও অসমে গুলি করে মারা হয়েছে বিক্ষোভকারীদের। প্রকাশ্যে এই স্বীকারোক্তির পর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ হুঙ্কার ছেড়েছিলেন, বাংলাতেও সুযোগ পেলে বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি করে মারা হবে। তাঁর এই মন্তব্যের জেরে তিনি নিন্দার ঝড় ওঠে রাজনৈতিক মহলে। দলের অন্দরেও তিনি সমালোচিত। তারপরও অনড় হয়ে পাল্টা তোপ দাগছেন দিলীপ।

সমালোচনার মুখেও অনড় দিলীপ

সমালোচনার মুখেও অনড় দিলীপ

নিজের দলেরই সমালোচকদের একহাত নিয়ে দিলীপ ঘোষ বলেন, পার্টি লাইন কে ঠিক করেন? অমিত শাহ নাকি বাবুল সুপ্রিয়। বাবুলের কথা শুনে মনে হচ্ছে তিনিই পার্টি লাইন ঠিক করে দেবেন। আমি পার্টির লাইন মেনেই এই কথা বলেছিল। সমালোচনার মুখে পড়েও তিনি অনড় তাঁর মন্তব্যে।

দিলীপের অরাজনৈতিক-তোপ

দিলীপের অরাজনৈতিক-তোপ

দিলীপ ঘোষ বাবুলকে শুধু পার্টি লাইন প্রসঙ্গেই একহাত নেননি। বাবুলের সঙ্গে একই বন্ধনীতে চন্দ্র বসুকে রেখেই তিনি বলেন, তাঁদের দলে বেশ কিছু অরাজনৈতিক লোকজন রয়েছেন। বাবুল সুপ্রিয়কেও অরাজনৈতিক লোক বলে তোপ দেগেছেন, আর চারপর চন্দ্র বসুকেও অরাজনৈতিক লোক বলে ব্যাখ্যা করেছেন।

বাবুল-চন্দ্র বসুকে তোপ দিলীপের

বাবুল-চন্দ্র বসুকে তোপ দিলীপের

এখানে উল্লেখ্য যে, বাবুল সুপ্রিয় খ্যাতনামা সঙ্গীতশিল্পী। তিনি ২০১৪ সালে বিজেপির টিকিটে লড়ে সাংসদ নির্বাচিত হন। এবারও তিনি জয়ী হয়েছেন। একইসঙ্গে পর পর দুবার তিনি কেন্দ্রীয়মন্ত্রীও নির্বাচিত হন। আর চন্দ্রকুমার বসু, নেতাজি পরিবারের সদস্য। সম্প্রতি তিনি বিজেপিতে নাম লিখিয়ে বর্তমানে বিজেপির সহ সভাপতি। তাঁদের অরাজনৈতিক বলে সমালোচনা করলেন দিলীপ ঘোষ।

দিলীপের সমালোচনা কী বলেন তাঁরা

দিলীপের সমালোচনা কী বলেন তাঁরা

সম্প্রতি রানাঘাতের এক সভায় বিক্ষোভকারীদের গুলি করে মারার নিদান দেন দিলীপ ঘোষ। তাঁর কথার সমালোচনা করে বাবুল বলেন, দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপদা। এটা তাঁর ব্যক্তিগত মত, এটা দলের মত নয়। আর চন্দ্র বসু বলেন অযোগ্য-অকর্মণ্যরা নির্বাচিত হলে এর থেকে বেশি কিছু আশা করা যায় না। তার পরিপ্রেক্ষিতেই বাবুল-চন্দ্র উভয়েই পড়লেন রাজ্য সভাপতির তোপে।

দিলীপ ঘোষ বিদ্ধ অযোগ্য-অকর্মণ্য তোপে! সভাপতির নাম না করেই সমালোচনা চন্দ্রের

English summary
BJP state president Dilip Ghosh counters central minister Babul Supriyo and Chandra kumar Basu on shooting issue. He criticizes Babul and Chandra and gives replies of their tweet,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X