• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ প্রয়োজনে গুন্ডামি করবেন, ডিসেম্বরে দেখে নেওয়ার বার্তায় জবাব অভিষেককে

সাতগাছিয়ার সভা থেকে প্রকাশ্যে নাম করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন দিলীপ ঘোষ গুন্ডা। এবার অভিষেককে কড়া বার্তায় জানিয়ে দিলেন, প্রয়োজনে তিনি গুন্ডামিই করবেন। ডিসেম্বরে তিনি বুঝে নেবেন বলেও হুঙ্কার ছেড়েছেন। অভিষেকের একের পর এক তিরের বিজেপি রাজ্য সভাপতি জবাব দিয়েছেন স্বকীয় ভঙ্গিতে।

অভিষেকের প্রত্যেকটি তিরের পাল্টা জবাব দিয়ে দিলীপের

অভিষেকের প্রত্যেকটি তিরের পাল্টা জবাব দিয়ে দিলীপের

অভিষেকের প্রত্যেকটি তিরের পাল্টা জবাব দিয়ে দিলীপ ঘোষ জানিয়েছেন, ডিসেম্বরে বুঝে নেব, কার কত দম। তিনি সাফ জানিয়ে দেন, আগে ঘর সামলাক অভিষেক। তারপর তিনি আক্রমণ করতে আসবেন। দিলীপ সাফ জানান, দিলীপ ঘোষ গুন্ডা তো তোমার কী! এতদিন তোমরা গুন্ডামি করেছ। এবার আমার গুন্ডামিটা দেখো।

 ভাইপো বা অভিষেক বন্দ্যোপাধ্যায় নাম না করেই পাল্টা

ভাইপো বা অভিষেক বন্দ্যোপাধ্যায় নাম না করেই পাল্টা

তিনি বলেন, এবার আমার সময় এসেছে। দরকার হলে গুন্ডামিই করব। পারলে ঠেকাও। পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দেন দিলীপ ঘোষ। এদিন অবশ্য ভাইপো বা অভিষেক বন্দ্যোপাধ্যায় নাম না করেই তিনি পাল্টা দেন। দিলীপ বলেন, উনি বহুবার এফআইআর, মামলার হুঁশিয়ারি দিয়েছেন। এফআইআর হবে কি না সেটা সময় বলবে।

মুকুল-দিলীপদের যোগ্য জবাব দিয়েছি, বলেন অভিষেক

মুকুল-দিলীপদের যোগ্য জবাব দিয়েছি, বলেন অভিষেক

অভিষেক বলেন, মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই আমাকে নিশানা করেছিলেন। বলেছিলেন, বিশ্ব বাংলা কোম্পানির মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর মুকুল রায়কে হাইকোর্টে টেনে এনে গোহারা হারিয়েছি। আমাকে দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়, রাহুল সিনহা থেকে শুরু করে মোদী-শাহরাও নিশানা করেছিল। আমি তাদের যোগ্য জবাব দিয়েছি।

দিলীপ ঘোষ গুণ্ডা, কৈলাশ বিজয়বর্গীয় বহিরাগত

দিলীপ ঘোষ গুণ্ডা, কৈলাশ বিজয়বর্গীয় বহিরাগত

অভিষেক বলেন, ভয় পেয়ে এখন আর আমার নাম নিচ্ছে না বিজেপি। বিজেপি-সহ সব দলের নেতারা এখন ভাইপো বলে নিশানা করছে। আমি চ্যালেঞ্জ দিচ্ছি, বুকের পাটা থাকলে আমার নাম নিয়ে দেখান। টানতে চানতে হাইকোর্টে এনে এর জবাব দেব। আমি নাম করেই বলছি দিলীপ ঘোষ গুণ্ডা, কৈলাশ বিজয়বর্গীয় বহিরাগত। আকাশ বিজয়বর্গীয় গুন্ডা। আপনাদের সাহস থাকলে আমার বিরুদ্ধে মামলা করুন।

English summary
Dilip Ghosh counters Abhishek Banerjee on his comment of Satgachia rally. Abhishek Banerjee attacks BJP and says Mamata Banerjee is the Sun in sky of politics.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X