• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুষ্কৃতীদের শায়েস্তা করতেই হাতে অস্ত্র তুলে নিয়েছি, আমরা রামের পুজারি! হুঙ্কার দিলীপের

  • By Koushik Dutta
  • |

'দুষ্কৃতীদের শায়েস্তা করার জন্যই হাতে অস্ত্র তুলে নিয়েছি। অস্ত্র হল অপরাধকে বিনাশ করার প্রতীক। এই অস্ত্র হল শক্তির প্রতীক।' রামনবমীর দিন খড়্গপুরে মিছিল করে, বিভিন্ন আখড়া ঘুরে, হাতে গদা, ধনুক ও তলোয়ার হাতে নিয়ে হুঙ্কার ছাড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, 'অস্ত্র হাতেই দুষ্কৃতীদের শায়েস্তা করা হয়। সেনা বাহিনীর হাতেও অস্ত্র থাকে।'

দুষ্কৃতীদের শায়েস্তা করতে অস্ত্র তুলে নিয়েছি, তোপ দিলীপের

দিলীপ ঘোষের কথায়, আমরা রামের পুজারি, সত্যের পুজারি। তাই হাতে অস্ত্র ধরার মধ্যে কোনও অন্যায় নেই।' তিনি এবার মেদিনীপুর কেন্দ্র থেকে লোকসভার প্রার্থীও। বিজেপি ধর্মকে মিশিয়ে দিয়ে রাজনীতি করছে বলে বিরোধীরা অভিযোগ করলেও তা উড়িয়ে দিয়েছেন তিনি। তাঁর দাবি, রাজনীতি আছে রাজনীতির জায়গায়, আর রাম নবমীকে ঘিরে যে ধর্মীয় উন্মাদনা চলছে তা পরম্পরা।

তিনি বলেন, আমরা সেই পরম্পরাকে এগিয়ে নিয়ে চলছি। শনিবার, রামনবমীর দিন খড়্গপুরের পাশাপাশি মেদিনীপুরেও একাধিক জায়গায় মিছিল করেন তিনি। অংশগ্রহণ করেন রামনবমী উপলক্ষে বাইক নিয়ে একটি রোড শো-তে। উল্লেখ্য, গত বছর রামনবমীতে মিছিল করাকে কেন্দ্র করে রাজ্যের নানা জায়গায় অশান্তি গণ্ডগোল হয়েছিল।

দুষ্কৃতীদের শায়েস্তা করতে অস্ত্র তুলে নিয়েছি, তোপ দিলীপের

এখন দেশে লোকসভা নির্বাচন চলছে। তারপর রামনবমী। তাই বাড়তি সতর্কতা নিয়েছিল প্রশাসন। এবারও রামনবমীতে অস্ত্র নিয়ে মিছিল করা যাবে না বলে জানিয়েছিল প্রশাসন। আগেই দিলীপ ঘোষ জানিয়েছিলেন যে অস্ত্র নিয়েই মিছিল করবেন তাঁরা। এদিন প্রশাসনের সতর্ক বার্তাকে পাত্তা না দিয়েই খড়গপুরে রামনবমীর মিছিলে রীতিমতো গদা আর তরোয়াল হাতে নিয়ে মিছিল করলেন দিলীপ ঘোষ।

শুধু তাই নয়, অস্ত্র হাতে নেওয়ার পাশাপাশি দিলীপ ঘোষ হুঙ্কার ছাড়েন, 'বারণ কীসের! অস্ত্র হল অপরাধকে বিনাশ করার প্রতীক। বিরোধীরা কোথায় যাবে, সেটা ভগবান জানে। রামচন্দ্রের জন্য এটা আমাদের করতেই হবে।' এখানেই না থেমে নির্বাচন কমিশনকেও এক্ষেত্রে কার্যত গুরুত্বহীন করে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, 'নির্বাচন কমিশন আসবে, চলে যাবে। কিন্তু রাম ও ভারত থেকে যাবে।'

একই সঙ্গে তাঁর দাবি, তাঁরা আছেন বলেই দুষ্কৃতীরা শাস্তি পাচ্ছেন। আগামী দিনেও আরও যারা দুষ্কৃতী আছে তাদের শায়েস্তা করার জন্য আমরাই থাকব। রাম যেমন পাপীর বিনাশ করেছিলেন তেমনই আমরাও পাপীদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। এদিন অস্ত্র হাতে নিয়ে সেই শক্তির প্রার্থনাই করেছি, জানান বিজেপির রাজ্য সভাপতি।

English summary
Dilip Ghosh threatens to punish miscreants with weapons in Ramnavami. BJP conducts rally in Ramnavami breaks code of conduct during Lok Sabha Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X