• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মণীশ শুক্লাকে স্টেনগান থেকে গুলি! নির্বাচন নিয়ে সন্দিহান দিলীপ বাতলে দিলে প্রতিবাদের রাস্তা

পশ্চিমবঙ্গ(west bengal) ধীরে ধীরে উত্তরপ্রদেশ, বিহারের মতো মাফিয়া রাজের দিকে চলে যাচ্ছে। এদিন সকালে এমনটাই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লার(manish shukla) খুনের (murder) ঘটনায় পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা (law and order) কিছু আছে কিনা, প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ(Dilip Ghosh)।

বঙ্গোপসাগরে নিম্নচাপের জের! দক্ষিণবঙ্গের ৮ জেলায় বৃষ্টি, উত্তরবঙ্গের জন্য কোন সতর্কবার্তা

রবিবার সন্ধেয় মণীশ শুক্লা হত্যা

রবিবার সন্ধেয় মণীশ শুক্লা হত্যা

রবিবার সন্ধেয় টিটাগর থানার কাছে বিজেপি পার্টি অফিসে ঢোকার সময় দুষ্কৃতীরা বিজেপি নেতা তথা টিটাগর পুরসভার প্রাক্তন কাউন্সিলর মণীশ শুক্লার ওপর হামলা চালায়। তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি করা হয়। ৪ টি লাগে মাথায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে ব্যারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে পরে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানেই মণীশ শুক্লাকে মৃত বলে ঘোষণা করেন।

নির্বাচন নিরপেক্ষ হতে পারবে না

নির্বাচন নিরপেক্ষ হতে পারবে না

এদিন সকালে দিলীপ ঘোষ খুনের ঘটনায় কড়া সমালোচনা করেন। তিনি বলেন, প্রকাশ্য দিবালকে একজন প্রাক্তন কাউন্সিলরকে যেভাবে থানার সামনে স্টেনগান থেকে গুলি করা হয়েছে, তাতে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ। এরকম হলে নির্বাচন সত্যিকারের নিরপেক্ষ হতে পারবে না, মনে করছেন দিলীপ ঘোষ।

পুলিশের ভূমিকার সমালোচনা

পুলিশের ভূমিকার সমালোচনা

এদিন দিলীপ ঘোষ পুলিশের ভূমিকার কড়া সমালোচনা করেন। তিনি বলেন পুলিশ সব ঘটনা জানে। তিনি প্রশ্ন করেন, পুলিশ যদি না জানত, তাহলে প্রকাশ্যে কেউ কি বাইকে করে স্টেনগান নিয়ে ঘুরে বেড়াত। তিনি অভিযোগ করেন, থানার সামনে ব্রাশ ফায়ারিং হয়েছে। তিনি অভিযোগ করেন, পুলিশকে ওখানে পাঠানো হয়েছে সুপারি কিলার হিসেবে।

আগে টার্গেট করা হয়েছে অর্জুন সিংকে

আগে টার্গেট করা হয়েছে অর্জুন সিংকে

দিলীপ ঘোষ বলেন, আগে ব্যারাকপুরে অর্জুন সিং এবং তাঁর অনুগামীদের টার্গেট করা হয়েছে। আর রবিবারের ঘটনায় পশ্চিমবঙ্গের মানুষ ভয়েই জীবন কাটাবেন।

গণতান্তিক ভাবে প্রতিবাদই রাস্তা

গণতান্তিক ভাবে প্রতিবাদই রাস্তা

এই খুনের ঘটনার প্রতিবাদ করা হবে গণতান্ত্রিক ভাবে। সেটাই রাস্তা, বলেছেন দিলীপ ঘোষ। ঘটনায় সিবিআই তদন্ত দাবি করে দিলীপ ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের হিম্মত নেই, কেননা সত্য বেরিয়ে আসলে দেখা যাবে তাঁর দলের লোকেরাই এই ঘটনায় যুক্ত।

কলকাতাঃ মনীশ শুক্লার ময়না তদন্ত নিয়ে ক্ষোভ প্রকাশ লকেটের

English summary
Dilip Ghosh compares West Bengal's law and order with Uttar Pradesh on Manish Shukla Murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X