• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ফলোয়ার তৃণমূল কংগ্রেস! মুখ্যমন্ত্রীর হৃদয় পাথর হয়ে গিয়েছে, কোন ইঙ্গিত দিলীপের

  • |

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হৃদয় পাথ হয়ে গিয়েছে। মেদিনীপুরে এদিন এমনটাই অভিযোগ করলেন রাজ্য বিজেপির (bjp) সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। একইসঙ্গে তিনি বলেন, কোনও ভদ্রলোক আর তৃণমূল কংগ্রেসে (trinamool congress) থাকতে পারবে না। এবার পার্টিটাই উঠে যাবে।

পশ্চিমবঙ্গ খুন, ধর্ষণের মুক্তাঞ্চল

পশ্চিমবঙ্গ খুন, ধর্ষণের মুক্তাঞ্চল

এদিন দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গ খুন ধর্ষণের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে। ডিএম, এসপিরা কার কথা শুনছেন তা বোঝা যাচ্ছে না। ডিএম, এসপিরা কাজ তো করুন। এব্যাপারে সাধারণ মানুষের মনের কথা বলেছেন রাজ্যপাল, বলেছেন দিলীপ ঘোষ। পশ্চিমবঙ্গের খুন, ধর্ষণ নিয়ে মুখ্যমন্ত্রীর নজর নেই। কিন্তু অন্য রাজ্য কিংবা পৃথিবীর অন্য কোনও জায়গায় তা হলে মুখ্যমন্ত্রী তা নিয়ে মন্তব্য করছেন। বলেছেন দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীর হৃদয় পাথর হয়ে গিয়েছে। সাধারণ মানুষের ক্ষোভ বিক্ষোভ কিনি বোঝেন না বলেও মন্তব্য করেছেন তিনি।

দলে থাকাটা অসহ্যের

দলে থাকাটা অসহ্যের

দিলীপ ঘোষকে প্রশ্ন করা হয়েছিল শুভেন্দু অধিকারীর মন্তব্য প্রসঙ্গে। প্রসঙ্গত শনিবার সকালে নন্দীগ্রামে বিজয়া সম্মিলনীতে শুভেন্দু অধিকারী বলেছিলেন, ছোটলোকদের দিয়ে বাজে করা বলানো হচ্ছে। সেখানে তিনি আরও বলেছিলেন, রাজনৈতিক জীবনে প্যারাসুটে নামেননি, লিফটে ওঠেননি। এব্যাপারে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, মন্ত্রী, বিধায়কদের তৃণমূলে থাকাটাই অসহ্যের হয়ে যাচ্ছে। ফলে তাঁরা মন্তব্য করেই বুঝিয়ে দিচ্ছেন পরিস্থিতি কী রয়েছে।

অমিত শাহের কর্মসূচিতে নেই কোনও যোগদান

অমিত শাহের কর্মসূচিতে নেই কোনও যোগদান

বর্তমান পরিস্থিতিতে রাজ্য শান্তিপূর্ণ নির্বাচন সম্ভব নয়। একথা বিজেপি জানিয়েছে নির্বাচন কমিশনকে। জানিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, আগামী কয়েকদিন বিভিন্ন জেলায় যোগদানের কর্মসূচি থাকলেও, অমিত শাহের রাজ্য সফরের সময় যোগদানের কোনও কর্মসূচি নেই। বিভিন্ন জায়গায় বিজেপির তরফে যোগদান মেলা করা হচ্ছে, তাতে ছোট থেকে বড় বিভিন্ন স্তরের নেতারা যোগ দিচ্ছেন এবং দেবেন বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

 পার্টিটাই উঠে যাবে

পার্টিটাই উঠে যাবে

দিলীপ ঘোষ বলেছেন, তৃণমূলের কোনও মন্ত্রী এখনও পর্যন্ত যোগাযোগ করেননি তাঁদের দলে যোগ দিতে। তবে অনেক বিধায়ক যোগাযোগ করেছেন। তাঁদের বলা হয়েছে, তৈরি থাকুন। সময় মতো তাঁদের দলে গ্রহণ করা হবে। দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, তৃণমূলে আর কোনও ভদ্রলোক থাকতে পারবেন না। এই পার্টিটাই উঠে যাবে। পাশাপাশি তিনি বলেন পরিস্থিতি এমন দিকে যাচ্ছে যে কোনও সময় তৃণমূলে বিস্ফোরণ হবে। আর পুরো পার্টিটাই ভেঙে পড়বে।

কলকাতাঃ সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্য এবার রক্তদানের আহ্বান আর্টিস্ট ফোরামের

পশ্চিমবঙ্গে অরাজকতা চলছে! রাষ্ট্রপতি শাসন নিয়ে জল্পনা বাড়ালেন কৈলাশ পশ্চিমবঙ্গে অরাজকতা চলছে! রাষ্ট্রপতি শাসন নিয়ে জল্পনা বাড়ালেন কৈলাশ

English summary
Dilip Ghosh claims Trinamool Congress follows BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X