• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশকে ধোঁকা দিয়েছেন দিদিমনি! কত তৃণমূল কাউন্সিলর বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন, বললেন দিলীপ

  • |

মানুষ বিজেপিকে (bjp) বিশ্বাস করেছে। আর এই পরিস্থিতিতে যাঁরা বিশ্বাস করতে পারছেন না, তাঁরা কষ্ট করছেন। জোকায় চা চক্রে যোগ দিয়ে এদিন দিলীপ ঘোষ (dilip ghosh) বলেন, যাঁরা ঝাণ্ডা খুলে নিয়ে গিয়েছেন, ওই ঝাণ্ডা নিয়ে জয় শ্রীরাম বলতে বলতে বিজেপির সভায় আসতে হবে।

ঘাড় ধরে বিজেপিতে আনা হবে

ঘাড় ধরে বিজেপিতে আনা হবে

যাঁরা বিজেপির ঝাণ্ডা খুলছেন, তাঁদের সবাইকে ঘাড় ধরে বিজেপিতে আনা হবে, আর জয় শ্রীরাম ধ্বনি দিতে হবে। এদিন এমনটাই মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, জয় বাংলা বলে পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানানোর চক্রান্ত চলছে। তিনি বলেন, জয় শ্রীরাম শুনলে দিদিমনির শরীর খারাপ হয়ে যাচ্ছে। গায়ে কিসের রক্ত রয়েছে, প্রশ্ন করেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, লজ্জা করে না, রামের দেশে রয়েছেন, আর হারামীর মতো কাজ করছেন। দিলীপ ঘোষ দাবি করেন, অর্ধেকের বেশি তৃণমূল কাউন্সিলর লাইন দিয়ে অপেক্ষা করছে, কবে কার হাতে বিজেপির পতাকা তুলে দেওয়া হবে তার জন্য।

পুলিশ বলছে বিজেপিকেই চাই

পুলিশ বলছে বিজেপিকেই চাই

দিলীপ ঘোষ বলেন, পুলিশও বলছে বিজেপিকেই চাই। তিনি বলেন, আগে পুলিশের লোকেরা তাঁর গাড়ি দেখলে উল্টো দিকে মুখ করতেন। এখন দূর থেকে ইশারা করেন, দাদা আছি। তিনি বলেন, রাজ্যে পুলিশের যা অসম্মান করা হয়েছে, ভারতের অন্য কোনও রাজ্যে তা হয়নি। তিনি বলেন, পুলিশকে বাড়ির চাকর বানানো হয়েছে। আইপিএস অফিসার দাঁড় করিয়ে মা-বাপ তুলে গালাগালি দেওয়া হয়। তিনি বলেন, বীরভূমে এসপি, ডিএম গিয়ে তৃণমূলের পার্টি অফিসে ধর্না দিয়ে পড়ে আছে কেষ্টর সামনে। এই দৃশ্য ভারতে কি কেউ দেখেছেন, প্রশ্ন করেন দিলীপ ঘোষ। বিজেপি পশ্চিমবঙ্গ পুলিশকে সম্মানের জায়গায় নিয়ে যাবে বলে জানিয়েছেন তিনি। উর্দির সম্মান তাঁরা দেবেন।

পুলিশকে ধোঁকা দিয়েছেন দিদিমনি

পুলিশকে ধোঁকা দিয়েছেন দিদিমনি

দিলীপ ঘোষ বলেন, ২০১৬ সালে দিদিমনি পুলিশ কর্মীদের বলেছিলেন, নাম লেখান, কমদামে ফ্ল্যাট দেওয়া হবে। পুলিশের বহু লোক নাম লিখিয়ে ছিলেন। তিনি বলেন, জমি খুঁজে পাওয়া যায়নি, তা ফ্ল্যাট কি আকাশে হবে।

 নাগরিকত্ব দিতে বাধা দিচ্ছেন দিদিমনি

নাগরিকত্ব দিতে বাধা দিচ্ছেন দিদিমনি

দিলীপ ঘোষ প্রশ্ন করেন, আপনারা কি চান দেশটা দ্বিতীয় বাংলাদেশ হয়ে যাক, আপনারা আরেকবার উদ্বাস্তু হোন। তিনি নাগরিকত্ব দিতে পারেননি। বিজেপি দিতে চাইছে। কিন্তু তাতেও বাধা দিচ্ছেন। আর যাঁরা সেখান থেকে তাড়িয়ে দিয়েছে, তাদের নিয়ে রাজনীতি করছেন, যাতে সবাই পশ্চিমবঙ্গ ছেড়ে চলে যান। তিনি বলেন বাঙালিতে আর উদ্বাস্তু হতে দেবে না বিজেপি।

হাসপাতালের পরিষেবা নিয়ে কটাক্ষ

হাসপাতালের পরিষেবা নিয়ে কটাক্ষ

দিলীপ ঘোষ এদিন হাসপাতালের পরিষেবা নিয়ে কটাক্ষ করেন। তিনি বলেন বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালগুলোতে লাগাম ছাড়া বিল। কিন্তু সরকারি নীল-সাদা বাড়ি তৈরি হলেও, তাতে ডাক্তার নেই, নার্স নেই। মানুষকে যেতে হচ্ছে দক্ষিণ ভারতে।

হুগলীঃ ২০০ এর বেশি আসন নিয়ে ক্ষমতায় আসছি: দিলীপ ঘোষ

বাংলায় ২১ ভোটে 'পাশার চাল' সাজিয়ে ফেলেছে বিজেপি! ১১৭ জনের বিশেষ কমিটি কোন ছকে কার্যকরী হচ্ছে নির্বাচনে

English summary
Dilip Ghosh claims more than half TMC councillors are in touch with BJP leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X