• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাঙালির হোমল্যান্ড আজ বিপন্ন! মুখ্যমন্ত্রী মমতার খাসতালুকে গিয়ে তোপ বঙ্গ বিজেপি প্রধান দিলীপের

  • |
Google Oneindia Bengali News

বাঙালির হোমল্যান্ড আজ বিপন্ন। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রয়ান দিবসে তাঁকে শ্রদ্ধা জানাতে গিয়ে এমনটাই বললেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে কেওড়াতলা মহাশ্মশানে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রয়ান দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে বিজেপির বিভিন্ন নেতা মাল্যদান করেন।

'বাঙালির হোমল্যান্ড বিপন্ন'

'বাঙালির হোমল্যান্ড বিপন্ন'

শ্যামাপ্রসাদের প্রয়ান দিবসে বিজেপির রাজ্য সভাপতি ছিলেন আক্রমণাত্মক। সেখানে তিনি বলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্য়ায় অখণ্ড বাংলার স্বপ্ন দেখতেন। কিন্তু তাঁর বেঙ্গলি হোমল্যান্ড আজ বিপন্ন। দিলীপ ঘোষের অভিযোগ, তা বাংলাদেশের সঙ্গে যোগ হতে যাচ্ছে। কিন্তু খুব তাড়াতাড়ি তা তারা মুক্ত করবেন। তিনি বলেন, শ্মাপ্রসাদের অবদানকে কখনই অস্বীকার করা যায় না। তিনি দেশের জন্য যা করেছেন তা চিরস্মরণীয় হয়ে থাকবে। তাঁর দাবি, শ্যামাপ্রসাদের মূর্তি নিয়ে কোনও বিতর্ক নেই। মতবাদ নিয়েও কোনও বিতর্ক নেই।

শ্যামাপ্রসাদের স্বপ্ন সফল হয়েছে

শ্যামাপ্রসাদের স্বপ্ন সফল হয়েছে

দিলীপ ঘোষ বলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের স্বপ্ন দেখতেন কাশ্মীরের ৩৭০ ধারা এবং ৩৫-এ বিলুপ্ত করা। ২০১৯-এ কেন্দ্রের পদক্ষেপে তা বাস্তব। তাঁর দাবি, কাশ্মীর অখণ্ড ভারতের সঙ্গে যুক্ত হয়েছে। পাশাপাশি উদ্বাস্তুদের নাগরিকত্বের বিষয়টিও তারা নিশ্চিত করেছেন বলে দাবি করেছেন দিলীপ ঘোষ।

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন বিজেপি নেতাদের

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন বিজেপি নেতাদের

এদিন ছিল শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রয়ান দিবস। সেই উপলক্ষে কেওড়াতলা মহাশ্মশানে শ্যামাপ্রসাদের মূর্তিতে মাল্যগান করেন বিজেপির রাজ্য সভাপতি-সহ অন্যরা।

 যাঁরা দেশের দন্য আত্ম বলিদান দিয়েছেন, তাঁরা সবাই বিজেপির কাছে আইকন

যাঁরা দেশের দন্য আত্ম বলিদান দিয়েছেন, তাঁরা সবাই বিজেপির কাছে আইকন

দিলীপ ঘোষ এদিন বলেন, যাঁরা দেশের দন্য আত্ম বলিদান দিয়েছেন, তাঁরা সবাই বিজেপির কাছে আইকন। তাঁদের মধ্যে রয়েছেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ও। তবে যারা ছবি নিয়ে রাজনীতি করেন, তাদের দলে বিজেপি নেই বলেও মন্তব্য করেন তিনি। এব্যাপারে তিনি আরও বলেন, সবাই নজর করেছেন, মুখ্যমন্ত্রী পায়ের নিচে নেতাজির ছবি।

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

<strong>পরপর ১৭ দিনে জ্বালানির মূল্য বৃদ্ধি ১০ টাকা! সুযোগ ছিনিয়েছে মোদী সরকার, চড়া আক্রমণ অভিষেকের</strong>পরপর ১৭ দিনে জ্বালানির মূল্য বৃদ্ধি ১০ টাকা! সুযোগ ছিনিয়েছে মোদী সরকার, চড়া আক্রমণ অভিষেকের

English summary
Dilip Ghosh claims Homeland of Bengali's is in danger
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X