• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর লক্ষ্যে নয়া অভিযানে নামছে বিজেপি, দিলীপ ঘোষ জানালেন ভবিষ্যৎ পরিকল্পনা

বাংলা বিজয়ই বিজেপির মূল লক্ষ্য। সেই লক্ষ্যে পরবর্তী অভিযান স্থির করে ফেলল বিজেপি। তাঁর প্রাথমিক পদক্ষেপই হবে রাম মন্দিরের ভূমি পুজোকে কেন্দ্র করে। বাংলায় লকডাউনের দিনই অযোধ্যায় রামপুজো উপলক্ষে বাংলায় ব়্যালি করবে বঙ্গ বিজেপি। এছাড়াও একগুচ্ছ প্রচার পরিকল্পনা রয়েছে তাদের। লক্ষ্য নিয়েই এগোচ্ছেন তাঁরা।

৫ অগাস্ট দিনটি পরিবর্তন করা হোক

৫ অগাস্ট দিনটি পরিবর্তন করা হোক

দিলীপ ঘোষ বলেন, রাজ্য সরকারের কাছে আমরা আবেদন জানিয়েছি লকডাউনের দিনক্ষণ পরিবর্তন করতে। আমরা লকডাউন মানতে চাই। শুধু ৫ অগাস্ট দিনটি পরিবর্তন করা হোক। ওইদিন ভগবান রামের পুজো হবে অযোধ্যায়। আমরা সেই পুজো করব। তাই এই আবেদন।

‘৪ অগাস্ট আমরা রাস্তায় নামছি’

‘৪ অগাস্ট আমরা রাস্তায় নামছি’

একইসঙ্গে তিনি জানিয়েছেন, ৪ অগাস্ট আমরা রাস্তায় নামছি। রাস্তায় নামতে বাধ্য হচ্ছি। আমাদের একাধিক কর্মী খুন হয়েছেন। সেই হিংসার প্রতিবাদেই আমরা ব়্যালি করব। আমরা পার্টি থেকে ব়্যালি করা নিষেধ। তবু আমরা বাধ্য হচ্ছি রাস্তায় নামতে। আমাদের বাধ্য করা হচ্ছে। মানুষকে সুরক্ষিত রাখতে চাই, কিন্তু নামতেই হচ্ছে পথে।

দিল্লির বৈঠকে যে সব বিষয়ে আলোচনা

দিল্লির বৈঠকে যে সব বিষয়ে আলোচনা

তিনি বলেন, দিল্লির বৈঠকে আমকা আলোচনা করেছি- আমাদের সংগঠন কতদূর বিস্তৃত হয়েছে, প্রধানমন্ত্রীর চিঠি বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার কাজ কতদূর এগিয়েছে, নতুন মেম্বারশিপের কাজ কোন জায়গায় দাঁড়িয়ে আছে, আত্মনির্ভর ভারত নিয়ে প্রশিক্ষণের ব্যাপারে। সর্বোপরি ২০২১-এর বিধানসভা নির্বাচনের প্রস্তুতিতে তথ্য সংগ্রহ করেছি আমরা। কোনও সি্দ্ধান্ত নেওয়া হয়নি।

এবার ৩ কোটি সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা

এবার ৩ কোটি সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা

দিলীপ ঘোষ এদিন জানি্য়ে দেন, আমরা প্রধানমন্ত্রী চিঠি এক কোটি বাড়িতে পাঠানোর টার্গেট নিয়েছিলাম। ইতিমধ্যে আমরা ৯৫ লক্ষ পরিবারের কাছে পৌঁছে দিতে সক্ষম হয়েছি ওই চিঠি। আর আমরা মেম্বারশিপের কাজ শুরু করব আগামী ৭ অগাস্ট থেকে। এবার ৩ কোটি সদস্য সংগ্রহ করা আমাদের লক্ষ্যমাত্রা।

আত্মনির্ভর ভারতের প্রশিক্ষণে ১৮০০ কর্মী

আত্মনির্ভর ভারতের প্রশিক্ষণে ১৮০০ কর্মী

আমরা ১৮০০ কর্মীকে নিয়ে আত্মনির্ভর ভারতের প্রশিক্ষণের কাজ শুরু করতে চলেছি। তার জন্য জেলাভিত্তিক কাজ হবে। প্রতি বুথ থেকে পাঁচটি স্মার্ট ফোন নম্বর সংগ্রহ করা হয়েছে। তাঁদের প্রশিক্ষণ দেওয়া হবে। এই কাজ আমরা শুরু করব ৬ অগাস্ট থেকে। মোট কথা ২০২১-কে টার্গেট করে বিজেপি এগিয়ে চলেছে।

পদত্যাগ করতে হলে চেয়ারে বসতাম না, একুশের আগে জল্পনা ওড়ালেন দিলীপ ঘোষ

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

English summary
Dilip Ghosh announces next campaign in target of 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X