• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের গুরুত্ব বাড়তেই টলমল দিলীপ-রাহুলের আসন, বিজেপিতে ফের রদবদলের বাদ্যি

২০২১ নির্বাচনের আগে বিজেপিতে ফের রদবদল হতে পারে! এমনই জল্পনা শুরু হয়েছে। মুকুল রায় সর্বভারতীয় সভাপতির হওয়ার পর হঠাৎ করেই খর্ব হয়েছে রাহুল সিনহার ক্ষমতা। তারপর দিলীপ ঘোষের ডান হাত ছেঁটে দেওয়া হয়েছে। বিজেপি পরিবরর্তনের লড়াইয়ের অন্তিম মুহূর্তে কেন এমন হারাকিরি সিদ্ধান্ত নিল তা নিয়ে জল্পনা চলছে রাজ্য রাজনীতিতে।

দিলীপ ঘোষের পদত্যাগ জল্পনা

দিলীপ ঘোষের পদত্যাগ জল্পনা

বিজেপিতে এখন দিলীপ ঘোষের পদত্যাগ নিয়ে জল্পনা চলছে, তেমন আরও একটি জল্পনা শুরু হয়েছে, দিলীপকে রেখে একজন কার্যনির্বাহী সভাপতি বসানো হতে পারে। সেক্ষেত্রে দিলীপ ঘোষকে অপসারিত না হতে হলেও, তাঁর ক্ষমতা অনেকটাই কমে যাবে। যা ২০২১ নির্বাচনের আগে বুমেরাং হতে পারে।

দিলীপ ঘোষকে কোণঠাসা করার চেষ্টা

দিলীপ ঘোষকে কোণঠাসা করার চেষ্টা

মুকুল রায়ের গুরুত্ব বাড়ার পরই রাহুল সিনহা পদহীন হয়ে পড়েছেন। এবং বিজেপিতে তিনি এই মুহূর্তে নিষ্ক্রিয়। তারপর দিলীপ ঘোষকে কোণঠাসা করার চেষ্টা চলছে। এতদিন দিলীপ-সুব্রত জুটি বিজেপির সংগঠন সামলে এসেছেন। মুকুলের গুরুত্ব বাড়ার পর দেখা যাচ্ছে সেই জুটিতেও ভাঙন ধরিয়ে দেওয়া হয়েছে।

দিলীপ ঘোষ অনুগামীদের ক্ষোভ প্রকাশ

দিলীপ ঘোষ অনুগামীদের ক্ষোভ প্রকাশ

দিলীপ-ঘনিষ্ঠ বলে পরিচিত সুব্রত চট্টোপাধ্যায়ের অপসারণের পর থেকেই টলমল করছে বিজেপি রাজ্য সভাপতির আসন। দিলীপ ঘোষ নিজেও ক্ষুণ্ণ হয়েছেন বিজেপি হাইকম্যান্ডের এই সিদ্ধান্তে। তাই তিনি পদত্যাগ করতে পারেন বলেও রটনা শুরু হয়ে গিয়েছে। তাঁর অনুগামীরাও এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন।

দিলীপের ব্যক্তিগত সচিবের বিস্ফোরক পোস্ট

দিলীপের ব্যক্তিগত সচিবের বিস্ফোরক পোস্ট

তাঁদের অভিযোগ, দিলীপদাকে কোণঠাসা করার চেষ্টা হচ্ছে। এভাবে চললে বিজেপির সমূহ বিপদ ঘনিয়ে আসবে। আর রাজ্যে পরিবর্তনের স্বপ্নও অধরা রয়ে যাবে। এই মোক্ষম মুহূর্তেই দিলীপবাবুর ব্যক্তিগত সচিব ফেসবুকে বিস্ফোরক পোস্ট করেন। তাৎপর্যপূর্ণ বার্তায় বিজেপিতে বর্গিহানা কথা তুলে ধরেছেন তিনি

বর্গি দেশের উজির আর পেয়াদা নিয়ে জল্পনা

বর্গি দেশের উজির আর পেয়াদা নিয়ে জল্পনা

দিলীপ ঘোষের আপ্ত সহায়ক দেব সাহা ফেসবুকে লেখেন- "বর্গি দেশের এক উজির বারবার পশ্চিমবঙ্গ আঘাত হানছে। ছড়িয়ে ছিটিয়ে সঙ্গে আছে কিছু বর্গি পেয়াদা।" ফেসবুকে এই পোস্টেপ পরই তা ভাইরাল হয়ে যায়। দিলীপ ঘোষের ব্যক্তিগত সচিব বর্গি দেশের উজির আর তাঁর পেয়াদা বলতে কাকে বুঝিয়েছেন তা নিয়ে চর্চা শুরু হয়ে যায়।

English summary
Dilip Ghosh and Rahul Sinha are insecure in BJP’s post after Mukul Roy’s importance increased.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X