• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কের মাঝে ‘অকাল দীপাবলি’র আনন্দ-উৎসব বাংলায়! বাকযুদ্ধ দিলীপ-পার্থর

করোনা মোকাবিলায় জনতার কার্ফু জারি করে থালা-কাঁসর-ঘণ্টা বেজেছিল মোদীর আহ্বানে। এবার অকাল দীপাবলি দেখল দেশ। তা নিয়ে শুরু হল বাকযুদ্ধ। সেই বাকযুদ্ধে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, যদি উৎসবই করে থাকে্, তাতে অন্যায়ের কী আছে? আর দিলীপকে পাল্টা দিয়ে পার্থ বলেন, করোনায় মানুযের মৃত্যু হচ্ছে, আর ওরা আনন্দ করছে!

‘অকাল দীপাবলি’র আনন্দ-উৎসব বাংলায়! বাকযুদ্ধ দিলীপ-পার্থর

মোদীর ডাকে সাড়া দিয়ে তাঁর আলোক সংহতি উৎসবে যোগ দিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ অনেকেই। তিনি এই উৎসব প্রসঙ্গে বলেন, এতদিন ধরে মানুষ হতাশায় দিন কাটাচ্ছিলেন। বাজি পোড়ানোয় সাধারণ মানুষের হতাশা কেটে গিয়েছে সেখানে যদি একটু আনন্দ করে তাহলে বিরোধীদের এত কষ্ট হচ্ছে কেন। ওদের তো সুখও নেই, দুঃখও নেই।

দিলীপ ঘোষ বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে দেশের কোটি কোটি মানুষ এগিয়ে এসেছেন। যাঁরা এর বিরোধিতা করেছিলেন তাঁরাই এখন খুঁজছেন কারা বাজি ফাটাল। বাজি ফাটানোর মধ্যে অন্যায়ের কিছু নেই। মানুষ একটু না হয় আনন্দ করল।

দিলীপের এই কথায় কড়া প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, এখন আনন্দ করার সময় নয়। করোনার আতঙ্কে ত্রস্ত বিশ্বের মানুষ। প্রতিদিন মৃত্যু মিছিল চলছে। এখন করোনার বিরুদ্ধে লড়াউ করার সময়। আর এই সময়ে আনন্দ-উৎসব করে বিজেপি বুঝিয়ে দিল ওদের হীনতা।

English summary
Dilip Ghosh and Partha Chatterjee battle of word about Modi’s diwali in corona situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X