India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দিলীপের প্রাতঃভ্রমণে বাণী-বিতরণ দু-দণ্ড হাসির খোরাক, বাবুলকে পাল্টা ‘রিজেক্টেড মাল’ কটাক্ষ

Google Oneindia Bengali News

দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণে বেরিয়ে প্রতিদিন দু-দণ্ড হাসির খোরাক জোগান। তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয় এবার পাল্টা দিলেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে। দিলীপ ঘোষকে ভিনরাজ্যে অপসারিত করার পর থেকেই দু-পক্ষের বাক-যুদ্ধ শুরু হয়েছিল। মঙ্গলবার দিলীপ ঘোষকে সেন্সর করার পর তা আরও উচ্চগ্রামে উঠেছে।

বাবুল প্রাইমারি লিগের খেলোয়াড়!

বাবুল প্রাইমারি লিগের খেলোয়াড়!

মঙ্গলবার বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে সেন্সর করেছে। প্রকাশ্যে মুখ খুলতে মানা করা হয়েছে তাঁকে। সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়া দিতে নিষেধ করার পরই দিলীপ ঘোষকে কটাক্ষ করেছিলেন বাবুল সুপ্রিয়। তার উত্তরে বাবুল প্রাইমারি লিগের খেলোয়াড়ের সঙ্গে তুলনা করেন। আর তাঁরা ন্যাশনাল লিগের খেলোয়াড়। তাই প্রাইমারি লিগের খেলোয়াড়দের নিয়ে কোনও কথা বলবেন না বলে জানিয়ে দেন।

দিলীপ ঘোষ ভার্বাল ডায়ারিয়ার রোগী

দিলীপ ঘোষ ভার্বাল ডায়ারিয়ার রোগী

দিলীপ ঘোষকে সেন্সর করার পর কটাক্ষ করে তুণমূল বিধায়ক বাবুল সুপ্রিয় বলেন, দিলীপ ঘোষ ভার্বাল ডায়ারিয়ার রোগী, তাঁর কোনও লজ্জা নেই, কোনও চিকিৎসাও নেই। টুইটে দিলীপ ঘোষকে তিনি বেনজির নিশানার পর থেকে উভয়ের মধ্যে বাদানুবাদ লেগেই রয়েছে। আবার বাবুল কটাক্ষের সুরে টুইটে লেখেন, পরশুদিনই লিখেছিলাম দিলীপ ঘোষ ভার্বাল ডায়ারিয়ার রোগী। তাঁর লজ্জাও নেই, চিকিৎসাও নেই। আর এবার দিলীপ ঘোষকে কটাক্ষ করে বাবুল লিখলেন- রোজ ভোরবেলা বাণীর প্রাতঃকৃত্য- সারাদিন মানুষ তাতে দু-দণ্ড হাসির খোরাক পেত, চিঠি দিয়ে সেটাও রগড়ে দিয়ে বন্ধ করে দিল। অবশ্য এমনিতেই আন্দামানে পাচারের অর্ডার হয়েছিল।

পাল্টা বাবুলকে রিজেক্টেড মাল কটাক্ষ দিলীপের

পাল্টা বাবুলকে রিজেক্টেড মাল কটাক্ষ দিলীপের

প্রসঙ্গেত উল্লেখ্য, বিজেপিতে থাকার সময় থেকেই দিলীপ ঘোষ ও বাবুল সুপ্রিয়র অহি-নকুল সম্পর্ক। দিলীপ ঘোষ বিধানসভা নির্বাচনের মুখে শিল্পীদের উদ্দেশে 'রগড়ে দেব' বলে কটাক্ষের শিকার হয়েছিলেন। এবার সেই 'রগড়ে দেব' মন্তব্য দিলীপ ঘোষকে ফিরিয়ে দিলেন বাবুল সুপ্রিয়। আর বাবুলের টুইট প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "কী আর বলব, ন্যাশনাল লিগ ছেড়ে প্রাইমারি লিগে খেলছেন, তাঁর কথা কেউ পাত্তা দেয় না। রিজেক্টেড মাল একটা।"

সেন্সলের পরও দিলীপ আছেন দিলীপেই

সেন্সলের পরও দিলীপ আছেন দিলীপেই

উল্লেখ্য, বিজেপির সফলতম রাজ্য সভাপতি তথা বঙ্গ বিজেপির প্রাক্তন ক্যাপ্টেন দিলীপ ঘোষ একুশের নির্বাচনে হেরে অপসারিত হয়েছেন পদ থেকে। রাজ্য সভাপতি থেকে হয়েছেন কেন্দ্রীয় সহ সভাপতি। তারপর তাঁকে ভিনরাজ্যের দায়িত্বে পাঠানোর তোড়জোড় শুরু হয়েছে। বাংলা বাদে তাঁকে আন্দামান-সহ পূর্ব ও উত্তর ভারতের আটটি রাজ্যের দায়িত্ব পাঠাচ্ছে বিজেপি। কিন্তু তারপরও দিলীপের বেলাগাম কথাবার্তায় রাশ টানতে তাঁকে সেন্সর করল দল। আর তারপর প্রতিক্রিয়া দিয়ে বুধবার দিলীপ ঘোষ বুঝিয়ে দিলেন দিলীপ আছেন দিলীপেই।

দিলীপ নিজের রাস্তায় হাঁটেন, বোঝালেন আবার

দিলীপ নিজের রাস্তায় হাঁটেন, বোঝালেন আবার

এক প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ সাফ জানান, আমি নিজের রাস্তায় হাঁটি। তাৎপর্যপূর্ণ এই মন্তব্য নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। এদিন প্রাতঃভ্রমণে বেরিয়ে নিজস্ব স্টাইলেই বঙ্গ বিজেপির প্রাক্তন ক্যাপ্টেন বলে দিলেন সে কথা। মঙ্গলবার সংবাদমাধ্যমের হাতে উঠে আসে কেন্দ্রীয় বিজেপির পাঠানো চিঠি। যেখানে তাঁকে দল বা দলের নেতাদের নিয়ে জনসমক্ষে মুখ না খোলার বার্তা দেওয়া হয়। তারপরও দিলীপ বলে দিলেন তিনি নিজের রাস্তাতেই হাঁটেন। অর্থাৎ মুকে লাগাম তিনি টানলেন না। বরং বিদ্রোহের সুর শোনা গেল তাঁর কণ্ঠে।

দিলীপ ঘোষ নিজের রাস্তাতেই হাঁটেন! 'সেন্সর’ বিতর্কে কি বিদ্রোহের সুর গলায়, জল্পনাদিলীপ ঘোষ নিজের রাস্তাতেই হাঁটেন! 'সেন্সর’ বিতর্কে কি বিদ্রোহের সুর গলায়, জল্পনা

English summary
Dilip Ghosh and babul Supriyo continued speech battle in west Bengal politics
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X