• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে ভাত দেয়নি কেউ! আলুর দাম বৃদ্ধিতেও রয়েছে কাটমানি, অভিযোগ দিলীপ ঘোষের

  • |

তিনদিকে তিন সভা। সাতগাছিয়ায় অভিষেক, হলদিয়ায় রাজীব বন্দ্যোপাধ্যায়, সুজিত বসু এবং মহিষাদলে শুভেন্দু অধিকারী। এরই মধ্যে সাংবাদিক সম্মেলন করে কাটমানি (cut money) ইস্যুতে তৃণমূলকে বিঁধলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। পাশাপাশি তিনি বলেন, বিজেপি মহাযুদ্ধের প্রস্তুতি নিয়ে নামছে।

প্যাক আপের সময়! মদন মিত্রের ফেসবুক পোস্ট ঘিরে শুরু জল্পনা

কাটমানি ইস্যুতে তৃণমূলেক কটাক্ষ

কাটমানি ইস্যুতে তৃণমূলেক কটাক্ষ

এদিন ফের কাটমানি ইস্যুতে তৃণমূলকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, কাটমানির জন্যই আলুর দাম বৃদ্ধি। আলুর সংকট তৈরি করতেই এই দাম বৃদ্ধি বলে অভিযোগ করে রাজ্য সরকারের থেকে জবাব দাবি করেছেন তিনি। সবজির দাম বৃদ্ধি নিয়েও তিনি রাজ্য সরকারের কাছে জবাব দাবি করেছেন।

মমতাকে ভাত দেননি কেউ

মমতাকে ভাত দেননি কেউ

দিলীপ ঘোষ এদিন কটাক্ষ করে বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বাঁকুড়াতে কেউ ভাত দেননি। সেই কারণে তিনি আদিবাসী পরিবারে অমিত শাহে খাওয়াকে কটাক্ষ করছেন। প্রসঙ্গত সম্প্রতি বাঁকুড়া সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন পাঁচতারা হোটেল থেকে ভাত আনিয়ে আদিবাসী পরিবারে খাওয়া দেখিয়েছিলেন অমিত শাহ। এব্যাপাারে দিলীপ ঘোষ প্রশ্ন করেন, কাছাকাছি, পাঁচতারা হোটেল কোথায়। তাঁকে (মমতা) কেউ ভাত না দেওয়া এই কথা বলেও কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। পাশাপাশি তিনি(মমতা) আদিবাদীদের অপমান করেছেন বলেও অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

পিকে হঠাও, টিএমসি বাঁচাও

পিকে হঠাও, টিএমসি বাঁচাও

দিলীপ ঘোষ বলেন ইতিমধ্যেই তৃণমূলের অভ্যন্তরে দাবি উঠতে শুরু করেছে পিকে হঠাও, তৃণমূল বাঁচাও। প্রসঙ্গ পিকের বিরুদ্ধে নিজের অভিযোগের কথা জানিয়ে ইতিমধ্যেই দল ছেড়েছেন কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। এছাড়াও শীলভদ্র দত্তের মতো একের পর এক বিধায়ক পিকের কাজের বিরুদ্ধে অভিযোগ তুলছেন। এর সর্বশেষ উদাহরণ হল ডায়মন্ডহারবারের বিধায়ক দীপক হালদার। তাঁর অভিযোগ এলাকায় তাঁকে কোনও কাজে ডাকা হয় না। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল যুব কংগ্রেস বিধায়কের হয়ে কাজ করে দেয়।

বিজেপি মহাযুদ্ধের প্রস্তুতি নিয়ে নামছে

বিজেপি মহাযুদ্ধের প্রস্তুতি নিয়ে নামছে

এদিন দিলীপ ঘোষ বলেছেন, বিজেপি মহাযুদ্ধের প্রস্তুতি নিয়ে নামছে। বাইরের রাজ্যের বিজেপি নেতাদের রাজ্যের দায়িত্ব দেওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, বাংলার নেতারা অন্য রাজ্যে প্রচারে যান। তবে বড় নির্বাচনে এই রাজ্যের নেতাদের অভিজ্ঞতা কম হওয়াতেই সংগঠনে পটু বাইরের রাজ্যের নেতারা এই রাজ্যে আসছেন।

ডিসেম্বরের প্রথমে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার রাজ্য সফর উপলক্ষে তিনি বলেন, তিনি(নাড্ডা) কলকাতার পার্শ্ববর্তী জেলায় গিয়ে সাংগঠনিক সভা করবেন। সেখানে সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গেও তাঁর কথা হবে।

English summary
Dilip Ghosh alleges there is cut money in potato price hike
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X