• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ! দরজা বড় করেছে বিজেপি, অনুব্রত গড়ে দিলীপের মন্তব্যে জল্পনা

নানুর, লাভপুরে বিজেপি কর্মীদের উৎসাহ দিতেই তিনি বীরভূম সফরে। অনুব্রত গড়ে গিয়ে মঙ্গলবার এমনটাই মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁরা গণতান্ত্রিক পদ্ধতিতে রাজ্যে পরিবর্তন চাইছেন বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। সংসদ এবং বিধানসভায় অধিবেশন নিয়ে তৃণমূলের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

তৃণমূলের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ

তৃণমূলের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ

রাজ্য বিধানসভায় প্রশ্নউত্তরের সময় না দেওয়া নিয়ে তৃণমূলের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ তুললেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন দলীয় কর্মসূচিতে বীরভূমে গিয়ে তিনি বলেন, সময়ের অভাবে সংসদের অধিবেশনে প্রশ্ন-উত্তর পর্বের ব্যবস্থা রাখা হয়নি। যা নিয়ে প্রশ্ন তুলেছিল তৃণমূল। কিন্তু রাজ্যের ক্ষেত্রে তারা প্রশ্ন উত্তর পর্বের ব্যবস্থ রাখেনি। তিনি বলেন, সবসময় নাম কেনার চেষ্টা করে তৃণমূল কংগ্রেস।

 সর্বত্র দালালি করে তৃণমূল

সর্বত্র দালালি করে তৃণমূল

এদিন দিলীপ ঘোষ অভিযোগ করেন সর্বত্র দালালি করে তৃণমূল কংগ্রেস। এর মধ্যে রয়েছে, হিমঘরে আলু রাখা, সরকারি ধান কিনে নেওয়া, কৃষককে সুযোগ না গিয়ে মাঝখান থেকে কিনে নেওয়া, রাইস মিলের কাছে ধান বিক্রি করে পয়সা নেওয়া, এইসবই এখন তৃণমূলের লোকেইরাই করে। বিষয়টি দল জানে, খাদ্যমন্ত্রীও জানেন। এটা নতুন কিছু নয়। এর পরিবর্তনেরও কোনও চেষ্টা নেই।

দরজা বড় করেছে বিজেপি

দরজা বড় করেছে বিজেপি

অনুব্রত গড়ে গিয়ে দিলীপ ঘোষ বলেন, তারা দরজা অনেক বড় করেছেন। অনেক নেতা এসেছেন, অনেকে আসবেন। বিশেষ নামের প্রয়োজন নেই। যে আসতে চাইবেন, ভেবে দেখা হবে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

 যত অত্যাচার তত তাড়াতাড়ি পরিবর্তন

যত অত্যাচার তত তাড়াতাড়ি পরিবর্তন

দিলীপ ঘোষ বলেন, গণতান্ত্রিক পদ্ধতিতে রাজ্যে পরিবর্তন চাইছেন। কিন্তু রাজ্যে সাধারণ মানুষের ওপর অত্যাচার বেড়েই চলেছে। যত অত্যাচার বাড়বে তত তাড়াতাড়ি পরিবর্তন হবে বলে জানিয়েছেন তিনি। রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। তবে এর শে, দেখে ছাড়বে বিজেপি, বলেছেন দিলীপ ঘোষ।

টাকা নিয়ে বিশ্বভারতীতে ব্যবসায়ীদের ঢোকাচ্ছে তৃণমূল : দিলীপ ঘোষ

মোদী ২১ দিন সময় চেয়েছিলেন, মমতা দিয়েছিলেন অভয়, দুজনকেই ব্যর্থ-তকমা অধীরের

English summary
Dilip Ghosh alleges double standard attitude by TMC comparing Parliament and assembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X