• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগানের আইলিগ জয়ে ইস্টবেঙ্গলকে কটাক্ষ করে ফেসবুক পোস্ট, প্রশান্ত কিশোরকে আক্রমণ দিলীপের

  • |
Google Oneindia Bengali News

মোহনবাগানের আইলিগ জয় নিয়ে বিতর্কিত ফেসবুক পোস্ট। যেখানে বিজেপির নাম জড়িয়ে পড়েছে। তবে এই ঘটনায় নিজের দলের জড়িয়ে পড়ার খবর অস্বীকার করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, এসবই প্রশান্ত কিশোরের ষড়যন্ত্র। বিজেপির বদনাম করতেই তা করা হয়েছে বলে অভিযোগ দিলীপ ঘোষের।

ফেসবুক পোস্ট ভাইরাল

ফেসবুক পোস্ট ভাইরাল

মোহনবাগানের আইলিগ জয়ের পরেই একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়। যেখানে বিজেপির ডোমজুড় এবং বারাসত মণ্ডলের নাম উল্লেখ করা হয়েছে। পোস্টে নাম না করে ইস্টবেঙ্গল সমর্থকদের উদ্বাস্তু বলে কটাক্ষ করা হয়েছে। পাশাপাশি কাঁটাতার পেরিয়ে তারা এসেছেন বলে বলা হয়েছে সেই পোস্টে। সেখানে লেখা হয়েছে, ' কাঁটাতার পেরিয়ে আসা উদ্বাস্তু বাঙালদের মুখে ঝামা ঘসে ২০১৯-২০ আইলিগ জয়ের জন্য মোহনবাগান ক্লাবকে জানাই জাতীয়তাবাদী গৈরিক অভিনন্দন'।

শেয়ারের সময় বঙ্গ বিজেপিকে কটাক্ষ

শেয়ারের সময় বঙ্গ বিজেপিকে কটাক্ষ

এই ছবিটি ব্যাপক শেয়ার হয়েছে। সঙ্গে বঙ্গ বিজেপিকে আক্রমণও করেছেন বহু মানুষ।

 বিজেপির অস্বীকার

বিজেপির অস্বীকার

বিষয়টি নজরে আসতেই বঙ্গ বিজেপির তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ছবি পোস্টের সঙ্গে বিজেপির কেউ জড়িত নয়। এর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই বলেও জানানো হয়েছে।

প্রশান্ত কিশোরকে আক্রমণ

প্রশান্ত কিশোরকে আক্রমণ

এব্যাপারে বিজেপির রাজ্য সভাপতি সরাসরি দিলীপ ঘোষকে আক্রমণ করেছেন। তিনি বলেছেন, বিষয়টি প্রশান্ত কিশোরের ষড়যন্ত্র। বিজেপির নামে বিতর্কিত পোস্টার ঠড়িয়ে বদনাম করার চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

English summary
Dilip Ghosh accuses Prasant Kishor for Face Book post after Mohun Bagan's Ileague win. In a controversial FB post in the name of BJP, accuses East bengal as refugee.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X