• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেহাল রাস্তা, ধান লাগিয়ে অভিনব প্রতিবাদ ঝাড়গ্রামে

  • By Abheek
  • |

দীর্ঘদিন ধরে রাস্তার অবস্থা বেহাল। প্রশাসনকে জানিয়েও লাভ হয়নি তাই বাধ্য হয়ে রাস্তায় নামল গ্রামবাসীরা। রাস্তার উপর ধান পুঁতে অভিনব পথ অবরোধ দেখা গেল ঝাড়গ্রামের বেলপাহাড়ির দুই নম্বর ব্লকের বাঁশপাহাড়ী অঞ্চলে।

 বেহাল রাস্তা, ধান লাগিয়ে অভিনব প্রতিবাদ ঝাড়গ্রামে

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাস্তা না জমি দেখে বোঝার কোন উপায় নেই। রাস্তার মধ্যে জমে রয়েছে হাটু সমান কাদা। আর যত্র তত্র খনাখন্দে ভরা। দেখলে মনে হবে কোন চাষের জমি। বারে বারে প্রশাসনের কাছে আবেদন নিবেদন করেও কোনও লাভ হয়নি।'

বাঁশপাহাড়ী অঞ্চলের কাসমার গ্রামের মগলা মোড় থেকে দেশমুল গ্রাম পর্যন্ত প্রায় দু কিলোমিটার রাস্তার অবস্থা এরকমই বেহাল। যার ফলে প্রত্যেক দিনই ব্যাপক সমস্যার মধ্যে পড়তে হয় গ্রামের মানুষকে। বাস স্ট্যান্ড, হাইস্কুল,পঞ্চায়েত অফিস এবং বেলপাহাড়ি ব্লক স্বাস্থ্য কেন্দ্রে যেতে হলে এই রাস্তা দিয়ে যেতে হয়। কিন্তু রাস্তাটির অবস্থা এতটাই বেহাল যে চারচাকা গড়ি কেন দু চাকার বাইকও আর চলা চল করতে পারছে না। ফলে অন্তসত্ত্ব মহিলা, যে কোন ধরনের অসুস্থ রোগীদের ব্লক স্বাস্থ্য কেন্দ্র বা ঝাড়গ্রাম জেলা হাসপাতাল নিয়ে যেতে হলে কিভাবে রোগীর পরিজনেরা নিয়ে যাবেনা তা ভেবে আশঙ্কিত গ্রামবাসীরা। এছাড়াও প্রায় রোজ দিনেই দুর্ঘটনায় কবলে পড়েন সাধারন মানুষজনেরা।

English summary
Dilapidated roads, protests in Jhargram by planting paddy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X