• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকের বৈঠকেই কাটল তাল! উত্তরবঙ্গে তৃণমূলের অস্তিত্ব টিকিয়ে রাখতে পারবেন যুব সভাপতি?

উত্তরবঙ্গ সফরের দ্বিতীয় দিনে গতকাল চালসায় সাংগঠনিক বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৈঠকে ছিলেন জলপাইগুড়ি জেলা কমিটির সদস্যরা। আর সেই বৈঠকের মাঝেই তাল কাটে। অভিষেক বন্দ্যোপাধ্যায়, গৌতম দেবের সামনেই দলের বর্তমান জেলা সভাপতি কিষাণকুমার কল্যাণীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অনেকেই।

সাংগঠনিক বৈঠকে প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব

সাংগঠনিক বৈঠকে প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব

১৭ বছর ধরে জলপাইগুড়ি পৌরসভার চেয়ারম্যান ছিলেন মোহন বোস। জেলা তৃণমূলের অন্দরমহলে কান পাতলেই শোনা যায় তাঁর সঙ্গে কিষাণকুমার কল্যাণীর তিক্ত সম্পর্কের কথা। গতকাল সাংগঠনিক বৈঠকে সেই একই ছবি আরও একবার প্রকাশ্যে এল।

জেলা সভাপতিকে নিয়ে বিবাদ

জেলা সভাপতিকে নিয়ে বিবাদ

বৈঠক থেকে বেরিয়ে মোহন বোস বলেন, 'আমি জেলা সভাপতির সঙ্গে কাজ করব না বলে দিয়েছি। রাজ্য আমাকে যেভাবে কাজ করতে বলবে সেই ভাবেই কাজ করব। জেলা সভাপতি কিষাণ কল্যাণীর নেতৃত্বে কাজ করতে পারব না।' তিনি আরও বলেন, 'আমাকে বলা হয়েছে শহরটাকে দেখার জন্য। আমি আমার মতো করে রাজ্য কমিটির সিদ্ধান্ত অনুযায়ী কাজ করব। আইপ্যাকের সঙ্গে কথা বলে কাজ করতে বলা হয়েছে।'

'অসন্তোষ'-এর কথা জানিয়েছেন ময়নাগুড়ির বিধায়ক

'অসন্তোষ'-এর কথা জানিয়েছেন ময়নাগুড়ির বিধায়ক

সূত্রের খবর, নিজেদের 'অসন্তোষ'-এর কথা জানিয়েছেন ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারীও। তবে বৈঠক শেষে এই বিষয়ে বিশেষ কিছু বলেননি তিনি। শুধু জানিয়ে দেন, 'আমি আমার বক্তব্যের কথা জানিয়ে দিয়েছি। এর বেশি কিছু বলব না।'

জনকল্যাণমুখী প্রকল্পগুলিকে মানুষের কাছে নিয়ে যাওয়ার বার্তা

জনকল্যাণমুখী প্রকল্পগুলিকে মানুষের কাছে নিয়ে যাওয়ার বার্তা

গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায় জলপাইগুড়ির ৭টি বিধানসভার ব্লক সভাপতি, বিধায়ক-সহ তৃণমূল যুবর কমিটির সঙ্গেও আলাদাভাবে বৈঠক করেন। জলপাইগুড়ি জেলা মহিলা তৃণমূলের সভানেত্রী মহুয়া গোপ বলেন, সাংগঠনিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় একসঙ্গে চলার বার্তা দিয়েছেন। একইসঙ্গে সরকারের জনকল্যাণমুখী প্রকল্পগুলিকে মানুষের কাছে নিয়ে যাওয়ার বার্তাও দিয়েছেন।

শুভেন্দুর 'অধিকারে' পিছিয়ে পড়লেন মমতা! ঘাসফুল ছেঁটে নন্দীগ্রামে পদ্ম বীজ রোপণ

English summary
Differences within TMC widens in front of Abhishek Banerjee while meeting in Jalpaiguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X