• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শান্তিকুঞ্জে পদ্ম ঝড়ের জল্পনার মাঝে শুভেন্দুর ছেড়ে দেওয়া এইচডিএতে দিব্যেন্দু! মমতাকে বার্তা তমলুকের নেতার

  • |

নভেম্বরের ২৭ তারিখ হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন শুভেন্দু অধিকারী। আর ২০২০ সালের ডিসেম্বরের শেষ দিকে সেই হলদিয়া উন্নয়ন পর্ষদের কমিটিতে এবার শুভেন্দুর ভাই দিব্যেন্দু।

 শুভেন্দু যেখান থেকে বেরিয়েছিলেন সেখানেই দিব্য়েন্দু

শুভেন্দু যেখান থেকে বেরিয়েছিলেন সেখানেই দিব্য়েন্দু

প্রসঙ্গত, হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান হয়েছেন অর্ধেন্দু মাইতি। ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন সাধন জানা। যে পদে আগে ছিলেন ফিরোজা বিবি। এছাড়াও শিউলি সাহাকে এমকেডিএর নতুন চেয়ারপার্সন করা হয়েছে। এই পদে আগে ছিলেন মৃগেন মাইতি।

তৃণমূল সুপ্রিমোকে ক্ষুব্ধ দিব্যেন্দুর চিঠির পর নতুন করে কোন বার্তা?

তৃণমূল সুপ্রিমোকে ক্ষুব্ধ দিব্যেন্দুর চিঠির পর নতুন করে কোন বার্তা?

বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্ষোবের সুরে একট চিঠি পাঠিয়ে দিব্যেন্দু জানতে চান, কেন তাঁর ভাই সৌমেন্দুকে কাঁথি পুরসভার চেয়ারম্যান পদ থেকে সরানো হল ? এরপর এইচডিএর কমিটিতে দিব্যেন্দুর নাম প্রকাশিত হওয়ার পর তমলুকের বিধায়ক ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

দিব্যেন্দুর ক্ষোভের চিঠি

দিব্যেন্দুর ক্ষোভের চিঠি

এর আগে , ভাই সৌমেন্দুকে নিয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে দিব্যেন্দু প্রশ্ন তোলেন, কেন সৌমেন্দুকে কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরানো হয়? এর প্রতিবাদে তিনি কাঁথি পুরসভা যাওয়া বন্ধও করেন। তাঁর প্রশ্ন সৌমেন্দু এমন কোন অপরাধ করলেন, যে তাঁর সঙ্গে এমনটা করা হল?

'আমার বাড়িতেও ফুটবে পদ্ম'

'আমার বাড়িতেও ফুটবে পদ্ম'

এদিকে এর আগেই এক রাজৈনিতক সভা মঞ্চ থেকে শুভেন্দু দাবি করেন, তাঁর বাড়ি থেকেও পদ্ম ফুটবে। সূত্রের খবর শুক্রবারই বছরের প্রথম দিনে কাঁথিতে শুভেন্দুর সভায় বিজেপিতে যোগ দিতে পারেন সৌমেন্দু। যদিও দিব্যেন্দুর বার্তা , তিনি তৃণমূলের সঙ্গেই আছেন। তিনি একথা আগেও জানিয়েছেন। পাশাপাশি তৃণমূলের একাধিক কর্মসূচিতেও তাঁকে দেখা গিয়েছে। তবে তৃণমূলের তরফে সদ্য হওয়া কোনও সভামঞ্চে দেখা যায়নি দিব্যেন্দুকে। এমনকি মমতার সভাতেও তিনি ও শিশির অধিকারী গড়হাজির ছিলেন।

কলকাতাঃ বর্ষবরণের পর আজও বছরের প্রথমদিন ভিড় নিয়ন্ত্রণে নজর পুলিশের

English summary
Dibyendu adhikari gives thanks to Mamata after getting into HDA comitte
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X