• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বদলির নির্দেশ উপেক্ষা! আলাপন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ করতে পারে কেন্দ্র

দিল্লির বদলির অর্ডার না মেনেই নবান্নে কাজে যোগ দিয়েছেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। সূত্রর খবর সকাল ১০টার মধ্যে নর্থব্লকে যোগ না দিলে আলাপন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ করতে পারে কেন্দ্রের ডিপার্টমেন্ট অব পার্সোনেল এবং ট্রেনিং দফতর। এদিকে আলাপন বন্দ্যোপাধ্যায়কে ছাড়া হচ্ছে না জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নবান্নে ডিউটিতে আলাপন

নবান্নে ডিউটিতে আলাপন

আজ সকাল ১০টার মধ্যে দিল্লির নর্থ ব্লকে রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে রিপোর্ট করতে বলা হয়েছিল। সেই বদলির অর্ডার অমান্য করেই আজ নির্ধারিত সময়ে ১০টা ২০ মিনিটে নবান্নে কাজে যোগ দিলেন রাজ্যের মুখ্যসচিব। বিকেল সাড়ে তিনটেয় মুখ্যমন্ত্রীর ইয়াস বৈঠকেও উপস্থিত থাকবেন তিনি। সেখান ইয়াস পরবর্তী ক্ষয়ক্ষতি নিয়ে আলোচনা হওয়ার কথা। এই কমিটিতে রয়েছেন আলাপন বন্দ্যোপাধ্যায়।

আলাপনের বিরুদ্ধে পদক্ষেপ

আলাপনের বিরুদ্ধে পদক্ষেপ

সূত্রের খবর আলাপন বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের নির্দেশ আমান্য করায় তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারে কেন্দ্রের ডিপার্টমেন্ট অব পার্সোনেল এবং ট্রেনিং। ১৯৮৭-র ব্যাচের আইএএস অফিসার আলাপন বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বদলির অর্ডারের তীব্র বিরোধিতা করেছে। বাঙালি বলে আলাপন বন্দ্যোপাধ্যায়কে অবমাননা করা হয়েছে।

মোদীকে চিঠি মমতার

মোদীকে চিঠি মমতার

আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলির নির্দেশের বিরোধিতা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিঠিতে তিনি লিখেছেন আপাতত আলাপন বন্দ্যোপাধ্যায়কে রাজ্য সরকার রিলিজ দিতে পারছে না। কোভিড ও করোনা পরিস্থিতিতে কাজে সমস্যাতৈরি হবে কারণ মুখ্যসচিব একাধিক কমিটিতে রয়েছেন। এই বদলির অর্ডার প্রত্যাহার করে নেওয়ার আবেদন জানানো হয়েছে।

মুখ্যসচিব বদলি কাণ্ডে বাংলার পাশে দিল্লি সরকার, মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করে টুইট কেজরিওয়ালেরমুখ্যসচিব বদলি কাণ্ডে বাংলার পাশে দিল্লি সরকার, মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করে টুইট কেজরিওয়ালের

মমতার পাশে কেজরিওয়াল

মমতার পাশে কেজরিওয়াল

মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেছে এই কোভিড পরিস্থিতি কেন্দ্র রাজ্য সংঘাতে না গিয়ে একে অপরের পাশে থেকে পরিস্থিতি সামাল দেওয়া আগে জরুরি। পরে রাজনৈতির লড়াইয়ের সময় পড়ে রয়েছে।

English summary
Department of Personel and Training may take action agains Alapan Bandhapadhy if he fail to Join Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X