• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেবশ্রীকে ঘিরে বিজেপিতে তুমুল কোন্দল, শোভন-জয়প্রকাশের মধ্যে কাজিয়া তুঙ্গে

  • |

দেবশ্রী রায়কে ঘিরে বিজেপিতে তরজা ক্রমেই জমে উঠছে। একদিকে সদ্য গেরুয়া শিবিরে যোগদান করা শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে রয়েছেন বিজেপির বিভিন্ন নেতারা। বিজেপিতে দেবশ্রীর যোগদান ঘিরে জল্পনা ও কাজিয়া চরমে। দিল্লিতেই দেবশ্রীর বিজেপি শিবিরে যোগদান নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যার ফলে কোনও এক অজ্ঞাত ব্যক্তির হাত ধরে দিল্লিতে গিয়েও বিজেপি শিবিরে যোগদান করা হয়নি রায়দিঘির তৃণমূল কংগ্রেস বিধায়ক দেবশ্রী রায়ের।

 বেঁকে বসেছেন শোভন-বৈশাখী

বেঁকে বসেছেন শোভন-বৈশাখী

তবে তারপরে বিতর্ক এতটুকু কমেনি বরং বেড়েছে। কারণ একদিকে দেবশ্রী বিজেপিতে যোগ দিতে চেয়েছেন। তাঁকে নিতে তেমন আপত্তি ছিল না রাজ্য বিজেপি নেতৃত্বের। তবে অন্যদিকে বেঁকে বসেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁদের দাবি ছিল দেবশ্রীকে দলে নিয়ে তাঁরা বিজেপি করতে পারবেন না।

দিল্লিতে বৈঠক

দিল্লিতে বৈঠক

পরে সেই অভাব-অভিযোগ নিয়ে তাঁরা সোজা দিল্লিতে গিয়ে হাইকমান্ডের সঙ্গে কথা বলেন। এবং সেখানেই উঠে আসে আরও একটি বক্তব্য। শোভন বৈশাখী অভিযোগ ছিল, বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার দেবশ্রীকে দিল্লিতে নিয়ে গিয়েছেন। যদিও শোভন চট্টোপাধ্যায়ের এই অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন জয়প্রকাশ।

জয়প্রকাশ কী বলছেন

জয়প্রকাশ কী বলছেন

তিনি বলেছেন, দেবশ্রী রায়ের কয়েকটি সিনেমা দেখা ছাড়া তাঁর সঙ্গে ফোনে কথা বলা বা সামনাসামনি সাক্ষাৎ কিছুই তাঁর হয়নি। শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে আসার পর নারদ মামলা, ইডি তদন্ত, দেবশ্রী ইত্যাদি সবমিলিয়ে আইডেন্টিটি ক্রাইসিসে ভুগছেন।

শোভনের কড়া প্রতিক্রিয়া

শোভনের কড়া প্রতিক্রিয়া

যা শুনে আরও প্রতিক্রিয়া দেখিয়েছেন শোভন। তিনি স্পষ্ট বলেছেন, চার দশক ধরে রাজনীতি করার পর এই ধরনের বক্তব্য শুনলে প্রলাপ ছাড়া আর কিছুই তাঁর মনে হয় না। ফলে সব মিলিয়ে দেবশ্রী রায়কে নিয়ে বিজেপিতে এবার তুলকালাম শুরু হয়েছে। এখন দেখার এর শেষ কোথায় হয়। কারণ দিলীপ ঘোষ ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন কাউকে দলে নেওয়ার ক্ষেত্রে কারও অভাব-অভিযোগ শোনা হবে না। হাই কমান্ড যা সিদ্ধান্ত নেবে তাই সবাইকে মানতে হবে। এক্ষেত্রে শোভন-বৈশাখী কী করেন সেটাই দেখার।

[আরও পড়ুন:অভিজাত সোফা সরিয়ে চেয়ার বসলেন মোদী! রাশিয়ায় প্রধানমন্ত্রীর এই ঘটনার কারণ জানেন ]

[আরও পড়ুন: 'শুধু জিডিপিই নয়, সুখী থাকাটাও দরকার ', উপলব্ধি 'ভারত রত্ন' প্রণবের ]

English summary
Debashree Roy controversy snowballing on BJP, war of words between Sovan and Jayprakash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X