• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শান্তিপুর বিষমদকাণ্ডে বাড়ছে মৃতের সংখ্যা! ক্লোজ করা হল ওসিকে

নদিয়ার শান্তিপুরে বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা ১১। হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি ২৫ জন। বৃহস্পতিবার ভোরে শক্তিগত জেলা হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। ইতি মধ্যেই মৃত্যু হয়েছে মূল অভিযুক্ত চন্দন মাহাতোর। বিষমদ কাণ্ডের জেরে ১১ জন আফগারি অফিসারকে সাসপেন্ড করার পর ক্লোজ করা হয়েছে শান্তিপুর থানার ওসি সৌরভ চট্টোপাধ্যায়কে। ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

শান্তিপুর বিষমদকাণ্ডে বাড়ছে মৃতের সংখ্যা! ক্লোজ করা হল ওসিকে

প্রশাসন এবং শাসকদল এমন কী রাজ্যের অর্থমন্ত্রীও বিষমদ কাণ্ডে প্রতিবেশী রাজ্য থেকে মদ আসার অভিযোগ করলেও, মৃতদের পরিবারের তরফে জানানো হচ্ছে অন্য কথা। তাঁরা বলছেন, গ্রামের অদূরে ছিল মদের উৎস। নদী পেরিয়েও আসত মদ।

স্থানীয়দের অভিযোগ, নিশ্চিন্তপুরের চৌধুরী পাড়ায় চোলাই মদের ঠেক চলছিল রমরমিয়ে। পুলিশকে জানিয়েও কোনও ফল পাওয়া যায়নি বলেও অভিযোগ। চন্দন মাহাত-র বাড়ি লাগোয়া ফাঁকা জায়গায় দুবছর ধরে বসত মদের আসর।

প্রশাসনিক পদক্ষেপ হিসেবে, আফগানরি দফতরের ১১ জন অফিসারকে সাসপেন্ডের পর ক্লোজ করা হয়েছে শান্তিপুর থানার ওসি সৌরভ চট্টোপাধ্যায়কে। ওই থানায় নতুন ওসি করে পাঠানো হয়েছে ধানতলা থানার ওসি মুকুন্দ চক্রবর্তীকে। বৃহস্পতিবার সকালেই তিনি শান্তিপুর থানার দায়িত্ব নিয়েছেন বলে জানা গিয়েছে।

English summary
Death toll increases in the hooch tragedy in Shantipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X