• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের মৃতদেহ উদ্ধার নিয়ে চাঞ্চল্য! বিদ্যাধরী নদী থেকে এবার উদ্ধার মহিলার পচা গলা দেহ

  • By অভীক
  • |

এক ব্যাক্তির পর এবার বিদ্যাধরী নদী থেকে এক মহিলার পচা গলা মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সোমবার ঠিক সন্ধ্যের মুখে বিদ্যাধরী নদীতে এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার হয়। যাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ফের মৃতদেহ উদ্ধার নিয়ে চাঞ্চল্য! বিদ্যাধরী নদী থেকে এবার উদ্ধার মহিলার পচা গলা দেহ

মঙ্গলবার সকালের আলো ফুটতেই একই জায়গায় অর্থাৎ হাড়োয়া থানার পাটপুকুর গ্রাম পঞ্চায়েতের উচিলদহ গ্রামে পচা গলা মৃতদেহ ভাসতে দেখে গ্রামবাসীরা। দেখে মহিলার পচাগলা দেহ অনুমান স্থানীয়দের। পরে পুলিশে খবর দিলে, হাড়োয়া থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় ময়না তদন্তের জন্য। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, আগে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়, পরে মহিলার দেহ পাওয়া যায়। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান দুটি মৃত্যুর পেছনে যোগসূত্র রয়েছে। তবে কি কারণে এই মৃত্যু, তার তদন্ত চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বসিরহাট মহকুমার হাড়োয়া থানার গোপালপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের নতুন পাড়া গ্রামের পাশ দিয়ে বয়ে গিয়েছে বিদ্যাধরী নদী। সোমবার বিকেল নাগাদ হঠাৎই বিদ্যাধরীতে একটি পচা গলা মৃতদেহ ভাসতে দেখে গ্রামবাসীরা। সেই জগতেই ওই মহিলার দেহ উদ্ধার হয়।

সাপ্তাহিক লকডাউনেই গুরুত্ব মুখ্যমন্ত্রীর, অগাস্ট মাসের সম্পূর্ণ লকডাউনের দিন ঘোষণা

শ্রীনগরে বাঙালি সিআরপিএফ গ্রুপ মাস্টার খুন নিয়ে চরম ধোঁয়াশা

English summary
dead body of a woman found afloat in Vidyadhari river in Haroa North 24 Parganas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X