• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৫ লক্ষ টাকা না দিলে মেয়েকে ধর্ষণ করা হবে, হুমকি এসএমএসে ত্রস্ত পরিবার

হাওড়া, ২৩ ফেব্রুয়ারি : 'পাঁচ লক্ষ টাকা না দিলে মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হবে।' প্রাক্তন এফসিআই কর্তার মোবাইলে হুমকি এসএমএস আসছে বেশ কয়েকদিন ধরে। এই একটা এসএমএসই ঘুম কেড়েছে হাওড়ার বালির প্রাক্তন ওই এফসিআই কর্তার পরিবারে। প্রশাসনের দ্বারস্থ হয়েও সুরাহা মেলেনি। পুলিশ এখনও ট্র্যাক করতে পারেনি এসএমএস প্রেরকের মোবাইল।

পরিবারের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই পাঁচ লক্ষ টাকা তোলা দাবি করে এসএমএস আসছে প্রাক্তন এফসিআই কর্তার মোবাইলে। টাকা না দিলে তাঁর মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। এই এসএমএস আসার পরই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ওই তরুণী কন্যা। পরিবারও বিধ্বস্ত। একপ্রকার গৃহবন্দি হয়ে দিন কাটছে তরুণীর।

৫ লক্ষ টাকা না দিলে মেয়েকে ধর্ষণ করা হবে, হুমকি এসএমএসে ত্রস্ত পরিবার

হুমকি এসএমএস আসার পরই পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছিল বিষয়টি। কিন্তু বালি থানার পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি, সাঙ্ঘাতিক এই ঘটনার। সসেমিরা হয়ে রয়েছে এফসিআই কর্তার পরিবার। শেষমেশ বৃহস্পতিবার বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হল। পুলিশের কাছে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের আবেদন জানানো হয়েছে।

লিখিত অভিযোগ জানানোর পর পুলিশ সক্রিয় হয়েছে। মোবাইল নম্বরটি ট্র্যাক করার চেষ্টা চালানো হচ্ছে। শীঘ্রই এসএমএস প্রেরকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া যাবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

English summary
If you do not give Rs 5 lakh Your daughter will be raped, family panicked to get this threatened SMS.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X