• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চোপড়ার ঘটনা নিয়ে অমিত শাহকে নালিশ জানালেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা

  • By অভীক
  • |

চোপড়ার ঘটনা নিয়ে অমিত শাহকে নালিশ জানালেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা। প্রসঙ্গত, চোপড়ায় এক কিশোড়ির মৃত্যুকে কেন্দ্র করে রবিবার অশান্ত হয় উত্তরবঙ্গের চোপড়া। পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে স্থানীয় বাসিন্দারা রাস্তায় নামেন। রাজ্য বিজেপির সহসভাপতি রাজু ব্যানার্জিও চোপড়ায় গিয়ে ঘটনার প্রতিবাদ করেন। রবিবার দিনভড় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিজেপি কর্মীদের। অবস্থা নিয়ন্ত্রনে আনতে নামে বিশাল পুলিশ বাহিনী।

চোপড়ার ঘটনা নিয়ে অমিত শাহকে নালিশ জানালেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা

চোপড়ার কিশোড়িকে ধর্ষন করে খুন করা হয়েছে বলে বাববার অভিযোগ তোলে রাজ্য বিজেপি। রাজ্যের বেহাল আইনশৃঙ্খলা নিয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে নালিশ জানিয়েছেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ। অমিত শাহকে কড়া হাতে বিষয়টি দেখার অনুরোধ করেছেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ রাজু বিস্তা।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

পাশাপাশি রাজ্যপাল জগদীপ ধনকরকে নালিশ জানিয়েছেন দার্জিলিংয়ের সাংসদ। চোপড়ার মৃত তরুনী যাতে বিচার পায় তারদাবি জানিয়েছেন রাজু বিস্তা। ঐ একই অনুরোধ করেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ। সোমবারও বিজেপি সূত্রের খবর চোপড়ায় যাবেন রাজ্য বিজেপির এক প্রতিনিধি দল। চোপড়া থানায় দোষিদের গ্রেফতারের দাবিতে একটি ডেপুটেশান জমা দিতে পারেন বিজেপি নেতারা।

চোপড়ার ঘটনার প্রতিবাদে বিকেলে কলকাতায় মোমবাতি মিছিল করবে বিজেপি যুবমোর্চা

English summary
Darjeeling BJP MP Raju Bista complain Amit Shah about Chopra case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X