• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিণেশ্বরের মা ভবতারিণীর দরজা খুলতে চলেছে করোনার মহাসংকটকালে! জানুন তারিখ

  • |

চারিদিকে করোনার মহাসংকটকাল। পরিস্থিতি কার্যত হাতের বাইরে! এমন পরিস্থিতিতে গোটা দেশে গত আড়াই মাস ধরে লকডাউন চলছে। এদিকে, লকডাউনের জেরে এতদিন বন্ধ ছিল দক্ষিণেশ্বরের মা ভবতারিণীর মন্দির। এবার সেই মন্দিরের দরজা খুলতে চলেছে।

দক্ষিণেশ্বরের মা ভবতারিণীর দরজা খুলতে চলেছে করোনার মহাসংকটকালে! জানুন তারিখ

আগামী ১৩ জুন থেকে খুলছে দক্ষিণেশ্বর মন্দির। ১৩ জুন সকাল ৭ টায় খুলছে মা ভবতারিণীর মন্দিরের দরজা। এমন ঘটনা এর আগে হয়নি। রানি রাসমণির স্মৃতি বিজড়িত , তথা রামকৃষ্ণ পরমহংসদেবের আরাধনাস্থান দক্ষিণেশ্বরের দরজা দর্শনার্থীদের জন্য এতদিন পর্যন্ত বন্ধ এর আগে ছিল না। করোনার মহাসংকটের দাপটে তা করতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

উল্লেখ্য, প্রতিদিন সকাল ৭ টা থকে ১০ টা ও বিকেল ৩:৩০ মিনিট থেকে সন্ধ্যে ৬:৩০ মিনিট পর্যন্ত মন্দির খোলা থাকবে।তবে মন্দিরে প্রবেশের ক্ষেত্রে কয়েকটি বিধি নিষেধ রয়েছে। এখন থেকে আপাতত গর্ভগৃহে ঢোকা যাবে না।

নয়া নিয়ম, সরকারি অফিসে কাজ হবে দুই শিফটে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

মন্দিরে প্রবেশের সময় বাধ্যতা মূলক থার্মাল স্ক্রিনিং।মন্দির চত্বরে সোশ্যাল ডিসটেন্সিং পালন করতে হবে। একসঙ্গে বেশি লোক মন্দিরে প্রবেশ করতে পারবেননা। দর্শনার্থীদের জন্য মন্দিরে চত্বরে বিশেষ পায়ের ছাপ থাকবে। আর তা সোশ্যাল ডিসটেন্সিং মেনেই থাকবে। সেই পায়ের ছাপে পা রেখে চলতে হবে। সেটি মেনেই দর্শনার্থীদের লাইনে দাঁড়াতে হবে।

English summary
Dakhineshwar Temple to be open from 13 June
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X