• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪০ টাকার লটারিতে কোটিপতি হলেন মুর্শিদাবাদের দিনমজুর

  • By অভীক
  • |

২৪০ টাকার লটারি টিকিট কেটে রাতারাতি কোটিপতি হয়ে গেলেন মুর্শিদাবাদের দিনমজুর মহরম শেখ।

জানা গিয়েছে, মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম ব্লকের কীর্তিপুর গ্রামে দোতলা মাটির বাড়ির একচিলতে ঘরে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে বাস করেন মাঝ বয়সের মহরম সেখ। বছর ভর গ্রাম সহ আসপাশের এলাকায় দিনমজুরের কাজ করেন মহরম। অর্থিক অনটনের দিন কাটত পরিবারের। তার মধ্যেও বড়লোক হবার আশা। মজুরির টাকা থেকে বাঁচিয়ে টিকিট কাটতেন মহরম। রবিবার বিকালে মহরম শেখ হাটপাড়া মোড়ে একটি লটারির দোকান থেকে টিকিট কাটে।

২৪০ টাকার লটারিতে কোটিপতি হলেন মুর্শিদাবাদের দিনমজুর

কপালের ফের, সেদিন ২৪০ টাকার লটারী সেই টিকিটেই প্রথম পুরষ্কার ওঠে মহরমের নম্বরে। লটারিতে প্রথম পরষ্কার পেয়ে রাতারাতি কোটিপতি হলেন দিনমজুর মহরম সেখ। রবিবার মাঝ রাতে প্রথম খবর পায় লটারি বিক্রেতার কাছে থেকে। প্রথম পুরস্কার পাওয়ার আনন্দে আত্মহারা হয় মহরমের পরিবার।

আনন্দে আপ্লুত হয়ে কেঁদে ফেলেছেন মহরমের স্ত্রী মনোহারা বিবি। তিনি জানিয়েছেন, 'খুব কষ্টের মধ্যে দিন গুজরান করতে হত। পরের জমিতে খেটে তবেই সংসার চলত।এখন দিন ফিরবে।'

পুরস্কারের কিছু টাকা থেকে গ্রামের দুস্থদের সাহায্যের কোথাও জানান মহরম। যারা খেতে পারছে না, অভাবের তাড়নায় পড়াশুনো এগিয়ে নিয়ে যেতে পারছে না তাদের পাশে দাঁড়াতে চান মহরম। পাশাপাশি এতদিন শরিকের বাড়িতে এক চিলতে ঘরে থেকে বেরিয়ে পাকা বাড়ির করার কথাও বলেন তিনি। জানান, 'এই টাকায় আমি পাকা ঘর তৈরি করব। খুব কষ্টে আর অভাবে দিন কেটেছে।

কাটমানি নিয়ে জেপি নাড্ডার বক্তব্যকে সমর্থন দিলীপ ঘোষের

রান্নার গ্যাসের চড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ তৃণমূলের

English summary
Daily labourer become crorepati after purchasing 240 rs lottery in Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X