• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান বিপর্যয়ে ত্রাণ তহবিলে দান রাজ্যপালের! টুইটে কী জানালেন ধনকর

  • |

সাইক্লোন আম্ফানের দাপটে গোটা রাজ্য লন্ডভন্ড। এদিন গোটা পরিস্থিতি পরিদর্শনে রাজ্যে পা রাখছেন নরেন্দ্র মোদী। এর আগে রাজ্যপাল জগদীন ধনকরের টুইটে উঠে এলো একাধিক তথ্য।

 আম্ফানের ত্রাণ তহবিলে দান রাজ্যপালের

আম্ফানের ত্রাণ তহবিলে দান রাজ্যপালের

তাঁর 'ন্যূনতম ক্ষতি' নিয়ে ট্যুইটকে কেন্দ্র করে গতকাল থেকেই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছে। এরপর এদিন সকালেই রাজ্যপাল ধনকর জানিয়েছেন তিনি আম্ফানের ত্রাণ তহবিলে অর্থ দান করছেন।

কত টাকার অর্থদান রাজ্যপালের?

কত টাকার অর্থদান রাজ্যপালের?

রাজ্যপালের আর্থিক অনুদানের মূল্য ৫০ লাখ টাকা। আম্ফানের ত্রাণ তহবিলে তিনি এই অর্থ দান করেছেন বলে জানিয়েছেন টুইটারে। পাশাপাশি তিনি সকলকে অম্ফানের ত্রাণে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আহ্বান করেছেন।

বিদ্যুৎহীন পরিস্থিতি

বিদ্যুৎহীন পরিস্থিতি

আম্ফানের তাণ্ডবের পর থেকেই অন্ধকারে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলার বিস্তীর্ণ এলাকা। এদিকে বিদ্যুৎ বণ্টন সংস্থা সূত্রে খবর, বিদ্যুতের লাইনে অসংখ্য গাছ পড়েছে। উপড়েছে বহু টাওয়ার, বিদ্যুতের খুঁটি। বসে গিয়েছে অসংখ্য সাবস্টেশন। ছিঁড়েছে হাই-টেনশন ও লো-টেনশন তার। এমনকী একাধিক জায়গায় বন্ধ ইন্টারনেট পরিষেবাও। বিদ্যুৎ পরিষেবা নিয়ে আশার আলো দেখাতে পারলেন না স্বয়ং বিদ্যুৎমন্ত্রীও।

রাজ্যে মৃতের সংখ্যা

রাজ্যে মৃতের সংখ্যা

শুধুমাত্র কলকাতাতেই মুখ্যমন্ত্রীর তথ্য অনুযায়ী ১৫ জনের মৃত্যু হয়েছে। যা পরবর্তীকালে বেড়ে ১৯ জন হয়েছে। গোটা রাজ্যে অন্তত ৭২ জনের মৃত্যু সংবাদ এসেছে প্রাথমিকভাবে। এদিন তা ৮০ জনে দাঁড়িয়েছে। এরইমধ্যে মর্মান্তিক কিছু দৃশ্য উঠে আসছে কলকাতা জুড়ে , গোটা বাংলা জুড়ে।

ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী

করোনা প্রকোপের জের, দেশের অর্থনীতি যাবে নেগেটিভে! জানালেন খোদ আরবিআই গভর্নরকরোনা প্রকোপের জের, দেশের অর্থনীতি যাবে নেগেটিভে! জানালেন খোদ আরবিআই গভর্নর

English summary
Cyclone Amphan update, West Bengal Governor Jagdeep Dhankar donates 50 Lac rupees in Rupees
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X