• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাংলার পরিস্থিতি দেখে চোখে জল আসছে' বার্তা রাষ্ট্রপতির, আম্ফানে মৃতের সংখ্যা বেড়ে ৮০

  • |

আম্ফানের দাপটে রাজ্যের পরিস্থিতি ব্যাপক বিধ্বস্ত। একের পর এক মৃত্যু সংবাদ থেকে শুরু করে আহতের সংখ্যা বাড়ছে গোটা রাজ্যে। জল , ইলেকট্রিক সহ একাধিক পরিষেবা বন্ধ রয়েছে গোটা রাজ্যের বহু এলাকায়। এমন অবস্থায় রাজ্যে এদিন পৌঁছে এলাকা পরিদর্শনে যান মোদী।

রাজ্যের মৃতের সংখ্যা ৮০

রাজ্যের মৃতের সংখ্যা ৮০

শুধুমাত্র কলকাতাতেই মুখ্যমন্ত্রীর তথ্য অনুযায়ী ১৫ জনের মৃত্যু হয়েছে। যা পরবর্তীকালে বেড়ে ১৯ জন হয়েছে। গোটা রাজ্যে অন্তত ৭২ জনের মৃত্যু সংবাদ এসেছে প্রাথমিকভাবে। এদিন তা ৮০ জনে দাঁড়িয়েছে। এরইমধ্যে মর্মান্তিক কিছু দৃশ্য উঠে আসছে কলকাতা জুড়ে , গোটা বাংলা জুড়ে।

রাষ্ট্রপতি থেকে পট্টনায়কের ফোন

রাষ্ট্রপতি থেকে পট্টনায়কের ফোন

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা জানান, রাজ্যের পরিস্থিতি নিয়ে রাষ্ট্রপতির তরফে ফোন এসেছে তাঁর কাছে । পশ্চিমবঙ্গের পরিস্থিতি নিয়ে রাষ্ট্রপতি বেদনাহত বলে জানিয়েছেন। তিনি জানান বাংলার পরিস্থিতি দেখে চোখে জল আসছে। অন্যদিকে, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কও ফোন করেন মমতাকে। তবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যোগযোগ করা যায়নি বলে আক্ষেপ করেন মমতা।

রাজ্যের ত্রাণের ফান্ডে অর্থ দান রাজ্যপালের

রাজ্যের ত্রাণের ফান্ডে অর্থ দান রাজ্যপালের

রাজ্যপালের আর্থিক অনুদানের মূল্য ৫০ লাখ টাকা। আম্ফানের ত্রাণ তহবিলে তিনি এই অর্থ দান করেছেন বলে জানিয়েছেন টুইটারে। পাশাপাশি তিনি সকলকে অম্ফানের ত্রাণে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আহ্বান করেছেন।

১ ঘণ্টার পরিদর্শন

জানা গিয়েছে, এদিন ১ ঘণ্টার সফর করে গোটা বাংলার পরিস্থিতি পর্যালোচনা করবেন মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী। দক্ষিণ বঙ্গের একাধিক জায়গাপরিদর্শনের পর বসিরহাটে আজ মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী সহ উচ্চপর্যায়ের একাধিক ব্যক্তিত্বের বৈঠক রয়েছে। এদিন ১১ সিটের হেলিকপ্টারে চলবে পরিদর্শন। প্রধানমন্ত্রীর সঙ্গে এদিন বিমানবন্দরে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী

ঋণের কিস্তি স্থগিতের বিষয়ে বড় ঘোষণা আরবিআই গভর্নরের! করোনা-আম্ফানের মাঝে স্বস্তিতে মধ্যবিত্ত

English summary
Cyclone Amphan kills 80 in West Bengal, President , Pattanaik called Mamata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X