• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখের রেশ কাটতে না কাটতেই অন্ততনাগে শহিদ বাংলার সন্তান শ্যামল দে

  • |

লাদাখের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দেশের জন্য শহিদ হলেন আরেক বঙ্গসন্তান। শুক্রবার দুপুরের অন্ততনাগে শহিদ হন রাজ্যের পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর মহকুমার সবং ব্লকের দেভোগ এলাকার ডাঁডরা গ্ৰাম পঞ্চায়েতের সিংপুরের বাসিন্দা শ্যামল দে।

লাদাখের রেশ কাটতে না কাটতেই অন্ততনাগে শহিদ বাংলার সন্তান

জানা গিয়েছে শুক্রবার কাশ্মীরের অনন্তনাগের বিজেহেরায় রোজকার মত টহল দিচ্ছিলেন সিআরপিএফ জওয়ানরা। সেই সময় কয়েকজন বাইকে করে এসে ওই টহলদারি জওয়ানদের উপর অতর্কিত হামলা চালায়। পাল্টা গুলি চালায় ভারতীয় জওয়ানরা। তখন এলাকা ছেড়ে পালিয়ে যায় জঙ্গিরা। কিন্তু জঙ্গিদের গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সিআরপিএফ জওয়ান শ্যামল দে'র।

লাদাখে জওয়ান শহিদ হওয়ার ঘটনার কিছুদিন পরেই ফের এক বীর সন্তানকে হারিয়েছে দেশ। ঘটনায় শোকস্তব্ধ পশ্চিম মেদিনীপুরের দে পরিবার। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ডিসেম্বর মাসেই শেষবার বাড়িতে ছুটি কাটাতে এসেছিলেন শ্যামল। বাড়ি সম্পূর্ণ হওয়ার পর বিয়ের জন্য মেয়ে দেখার কথাও ছিল। পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন শ্যামল। ২০১৫ সালে সিআরপিএফে যোগদান করেন এ রাজ্যের পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর মহকুমার সবংয়ের বাসিন্দা শ্যামল দে। জানা গিয়েছে এদিন এই বীর সিআরপিএফ জওয়ানের দেহ গ্রামের বাড়িতে আসবে।

English summary
CRPF Jawan Shyamal Dey martyred in Kashmir's Anantnag hailed from Midnapore in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X