• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রাণ বিতরণ করতে গ্রামে যাওয়ার সময়ে উপপ্রধানকে গুলি করে খুনের চেষ্টা

  • |

বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানার স্যান্ডেলেরবিল গ্রাম পঞ্চায়েতের ভেটকিয়া গ্রামের ঘটনা। শুক্রবার সকালে সান্ডেলেরবিল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়নাল আবেদীন গাজী বাড়ি থেকে ত্রাণ বন্টন করার জন্য গ্রামের উদ্দেশ্যে বেরোন। সেই সময় মোটরসাইকেলে করে দুই সশস্ত্র দুষ্কৃতী তার ওপর হামলা চালাতে গেলে তারা হাতেনাতে ধরা পড়ে যায়। চলে গণধোলাই। লকডাউনের জেরে গ্রামবাসীদের বাড়ি বাড়ি যাচ্ছিলেন জয়নাল।

ত্রাণ বিতরণ করতে গ্রামে যাওয়ার সময়ে উপপ্রধানকে গুলি করে খুনের চেষ্টা

মোটর সাইকেলে দুই সশস্ত্র দুষ্কৃতী এসে তাকে গুলি করে খুনের চেষ্টা করে। স্থানীয় গ্রামবাসীরা হাতেনাতে ধরে ফেলে তাদের বেধড়ক মারধর করে। মোটর সাইকেল ভাঙচুর করে। হিঙ্গলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে আসলে তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। প্রসঙ্গতঃ গত ২০১৮ সালের ১৯শে জুন পঞ্চায়েত ভোটের আগে এই উপপ্রধানকে রাতের অন্ধকারে ঘরের মধ্যে খুনের চেষ্টা করে একদল দুষ্কৃতী। তাকে না পেয়ে তার মাকে গুলি করেছিল।

এই ঘটনার জেরে উত্তেজনা তৈরি হয়েছিল। সবমিলিয়ে আজকের এই ঘটনার সঙ্গে পঞ্চায়েত ভোটের আগে দুষ্কৃতীদের কোন যোগসূত্র আছে কিনা পুলিশ তদন্ত শুরু করেছে।ধৃত দুষ্কৃতীরা আশরাফ গাজী ও নুরুল ইসলাম সরদার। পাশের গ্রাম বাঁকড়ায় বাড়ি। কেন এইভাবে প্রকাশ্য দিবালোকে উপপ্রধান জয়নাল আবেদীনের উপর হামলা তদন্ত শুরু করেছে পুলিশ। এর পিছনে রাজনৈতিক কারণ না পুরনো শত্রুতার জের না ক্ষমতা দখলের লড়াই সব মিলিয়ে প্রশ্ন উঠেছে। দুই দুষ্কৃতীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ এখনো পর্যন্ত পাঁচ জনকে আটক করেছে।

English summary
Crime in West Bengal in amid Corona crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X