• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভকে নিয়ে জল্পনার মাঝেই তৃণমূলে বিশ্বরূপ! বাংলার রাজনীতিতে ক্রিকেট প্রশাসক

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি-যোগ নিয়ে সম্প্রতি রাজ্য রাজনীতি উত্তাল হয়ে উঠেছিল। সৌরভের অসুস্থতার পর তা নিয়ে চর্চা থেমে য়ায় একেবারেই। এবার সিএবির প্রাক্তন সচিব বিশ্বরূপ দে-কে দলে নিল তৃণমূল কংগ্রেস। বাংলার ক্রিকেয় নিয়ামক সংস্থার প্রাক্তন সচিব একুশের বিধানসভা নির্বাচনের আগে যোগ দিলেন তৃণমূলে।

সিএবির প্রাক্তন সচিব বিশ্বরূপ দে যোগদান করলেন তৃণমূলে
তৃণমূল কংগ্রেসে যোগদান বিশ্বরূপ দে’র

তৃণমূল কংগ্রেসে যোগদান বিশ্বরূপ দে’র

বুধবার তৃণমূল ভবনে এসে দলে যোগ দেন। একুশের বিধানসভা নির্বাচনের আগে তাঁর সক্রিয় রাজনীতির অলিন্দে ঢুকে পড়া বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। এদিন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন বিশ্বরূপ দে। বাংলার ক্রিকেট রাজনীতিতে তিনি দীর্ঘদিন সক্রিয় ছিলেন।

বাংলার ক্রিকেটের উন্নতির পর রাজনীতিতে

বাংলার ক্রিকেটের উন্নতির পর রাজনীতিতে

বিশ্বরূপ দে-র হাতে দলীয় পতাকা তুলে দেন সাংসদ সুখেন্দশেখর রায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায়। ক্রিকেট প্রশাসক হিসেবে তাঁর সাফল্যের কথা তুলে ধরে সুখেন্দুশেখর রায় তাঁর রাজনৈতিক কেরিয়ারেও সাফল্য কামনা করেন। বাংলার ক্রিকেটের উন্নতিতে বিশ্বরূপ দে-র অবদান নিয়েও তিনি উৎসাহব্যাঞ্জক বিবৃতি দেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পিরিটটা দেখেই তৃণমূলে

মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পিরিটটা দেখেই তৃণমূলে

তৃণমূলের পতাকা হাতে নিয়ে বিশ্বরূপ দে বলেন, আমি স্পিরিটে বিশ্বাস করি। আমি ক্রিকেটের লোক। আমি কেন রাজনীতির জগতে এলাম। কারণ জীবনে স্পিরিটটাই বড় কথা। মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পিরিটটা দেখেই আমি তৃণমূলে যোগ দিলাম। আমি যে তৃণমূল কংগ্রেসের অন্ধভক্ত তা বলব না। আমি দেখেছি মমতা বন্দ্যোপাধ্যায় কীভাবে গ্রামেগঞ্জে ঘুরে বাংলার উন্নতির জন্য কাজ করছেন।

বাংলাকে আমরা দুর্বৃত্তের হাত থেকে বাঁচাতে তৃণমূলে

বাংলাকে আমরা দুর্বৃত্তের হাত থেকে বাঁচাতে তৃণমূলে

বিশ্বরূপ দে-র কথায়, বাংলাকে আমরা দুর্বৃত্তের হাতে তুলে দিতে পারি না। বাংলাকে বাঁচাতে হবে। সেজন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। এদিন আমার সঙ্গে ১২৫ জন যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। আরও অনেকে যোগ দেবেন তৃণমূল কংগ্রেসে। মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে নরেন্দ্র মোদী, অমিত শাহ, রাজ্যপাল জগদীপ ধনখড়ের বিরোধিতার মোকাবিলা করছেন, তাঁর হাত শক্ত করতেই আমাদের যোগদান।

মাঝপথে ছেড়ে দেব না, শেষপর্যন্ত থাকব তৃণমূলে

মাঝপথে ছেড়ে দেব না, শেষপর্যন্ত থাকব তৃণমূলে

তৃণমূলে যোগ দিয়ে বিশ্বরূপ দে-র প্রচ্ছন্ন বার্তা, আমরা মাঝপথে ছেড়ে দেব না। আমরা শেষ পর্যন্ত থাকব। বাংলাকে বাঁচাতেই হবে। তৃণমূলের সাম্প্রতিক ভাঙন প্রসঙ্গ যেমন উঠে আসে, তেমনই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সুনীল গাভাসকারের লড়াই, ভাঙাচোরা দল নিয়ে অজিঙ্কা রাহানের ভারতের অজি-বধের কথাও উঠে আসে তাঁর কথায়। তিনি ধোনি-বিরাটের নাম করলেও তাঁর মুখে শোনা গেল না সৌরভের নাম। এই বিষয়টিও বিশেষ তাৎপর্যপূ্ণ।

ছবি সৌ:ফেসবুক

শিশির অধিকারী বিজেপিতে যোগ দেবেন! পুত্র শুভেন্দুর তাৎপর্যপূর্ণ বার্তা একুশের আগে

English summary
Cricket administrator Biswarup Dey joins in TMC before 2021 Assembly Election in speculation with Sourav Ganguly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X