• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনধ ঘিরে গরু, সবজি নিয়ে তৃণমূলের বিক্ষোভ অবস্থান!'দ্বিচারিতা'র তকমা দিয়ে মমতা শিবিরকে টার্গেট সুজনের

মেদিনীপুরের মাটি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ৭ ডিসেম্বর বলেছিলেন 'লক্ষ্মীর ধানে বিজেপি বিদায় হবে'। পাশাপাশি তিনি জানান যে এই ইস্যুকে তিনি সমর্থন করলেও ধর্মঘটকে সমর্থন করছেন না। আর তারই পাল্টা জবাব এদিন আসে যাদবপুরে মিছিলে পা রাখা সুজন চক্রবর্তীর তরফে।

 সুজন চক্রবর্তী কী বলেন?

সুজন চক্রবর্তী কী বলেন?

এদিন যাদবপুরে সুজন চক্রবর্তী বলেন, মানুষ সদর্থকভাবে এই ধর্মঘটকে সমর্থন করছেন। যদি কান্ডজ্ঞান থাকে,তাহলে সবাই এই ধর্মঘটকে সমর্থন করবেন। এরপরই তিনি বলেন ,'তৃণমূল কংগ্রেস সেটা করেনি । ইস্যুকে সমর্থন করেন অথচ ধর্মঘটকে নয়। এটা দ্বিচারিতা।'

মেয়োরোডে তৃণমূল

মেয়োরোডে তৃণমূল

এদিকে, ভারত বনধের দিন মমতার পূর্ব ঘোষণা মতো মেয়োরোডে কৃষকদের সমর্থনে ও কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবিতে অবস্থানে বসে তৃণমূল কংগ্রেস। মমতা আগেই জানান যে ৮,৯,১০ ডিসেম্বর ধরে এই কর্মসূচি চলবে।

কোথাও ক্রিকেট, কোথাও আলু, ফুলকপি সবজি নিয়ে ধরনা

কোথাও ক্রিকেট, কোথাও আলু, ফুলকপি সবজি নিয়ে ধরনা

এদিন বাংলার বুকে দেখা গিয়েছে, কলকাতা থেকে শিলিগুড়ির বিভিন্ন জায়গায় বাম কর্মী সমর্থকরা ক্রিকেট থেকে ফুটবল খেলায় মত্ত হচ্ছেন মিছিলের মাঝেই। এদিন উত্তরবঙ্গে সিপিএম নেতা অশোক ভট্টাচার্যকে দেখা যায় তিনি ব্যাট হাতে ক্রিকেট খেলছেন শুনসান রাস্তায়। এদিকে, কলকাতায় মেয়োরোডে তৃণমূলের সভামঞ্চে ঝুড়িভর্তি ফুলকপি, বাঁধাকপি সামনে রেখে এই বিলের প্রতিবাদ শুরু হয়।

গরু নিয়ে বিক্ষোভ তৃণমূলের

গরু নিয়ে বিক্ষোভ তৃণমূলের

এদিকে , জানা গিয়েছে, শ্রীরামপুর স্টেশনে তৃণমূলের তরফে গরু নিয়ে বিক্ষোভ দেখানো হয়। এছাড়াও হুগলিতে ঘড়ির মোড়ে তৃণমূল কর্মীরা অবস্থান বিক্ষোভ শুরু করেন। এই অবস্থান বিক্ষোভ চলবে বিকেল ৫ টা পর্যন্ত।

কংগ্রেসের বিক্ষোভ

কংগ্রেসের বিক্ষোভ

এদিকে এদিন বিধানভবনের সামনে বিক্ষোভে নামেন বিজেপি কর্মীরা। উত্তরবঙ্গেও তাঁরা টায়ার পুড়িয়ে বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখিয়েছেন।

শুভেন্দুর সঙ্গে বৈঠক 'বিদ্রোহী’ রাজীবের! সোশ্যাল মিডিয়ার প্রচারে জল্পনা রাজ্য রাজনীতিতে

English summary
CPM targets TMC over farmer Agitation as Mamata's party starts program in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X