• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'টাকা মারার জন্য বসে আছেন রাজ্য সরকারের নেতা মন্ত্রীরা', কেন্দ্রীয় দলের কাছে গর্জে উঠলেন সুজন

আম্ফান পরিস্থিতি নিয়ে এবার গোটা রাজ্য তোলপাড় হয়েছে। রাজনীতির মাত্রাও ক্রমাগত চড়েছে। এমন পরিস্থিতিতে আম্ফান বিধ্বস্ত এলাকায় পরিস্থিতি খতিয়ে দেখতে আসে কেন্দ্রীয় দল। কেন্দ্রীয় দলের কাছে সুজন চক্রবর্তী সহ বিরোধী দলের নেতারা একাধিক অভিযোগ জানান।

 টাকা নিয়ে অভিযোগ

টাকা নিয়ে অভিযোগ

' বিভিন্ন সংগঠন, সংস্থা ত্রাণ দিচ্ছে, সেই ত্রাণ নিয়ে তারা টিকে আছে। সরকার (রাজ্য) সেই .. টাকা মারার জন্য বসে আছে ।সাগর দ্বীপে আমাদের আগে কেউ যায়নি, নামখানাতে আমাদের আগে কেউ যায়নি..। ' এই সমস্ত অভিযোগ কেন্দ্রীয় দলকে জানিয়েছেন বলে সাংবাদিকদের জানান বাম নেতা সুজন চক্রবর্তী।

লুঠ রুখতে ব্যবস্থা

লুঠ রুখতে ব্যবস্থা

সুজন চক্রবর্তী জানান, লুঠের ব্যবস্থা যাতে না হয়,তার জন্য় কেন্দ্রীয় দলকে সতর্ক থাকতে জানানো হয়েছে। তিনি বলেন, ' রাজ্য টাকা পাক, রাজ্যকে টাকা পেতে হবে.. ' তবে তা লুঠ হতে দেওয়া যাবে না।

'সিস্টেম অ্যান্ড সিস্টেম অ্যান্ড সিস্টেম..'

'সিস্টেম অ্যান্ড সিস্টেম অ্যান্ড সিস্টেম..'

সুজন চক্রবর্তী বলেন, ' করোনার সময় আমরা বলেছিলাম, টেস্ট অ্যান্ড টেস্ট অ্যান্ড টেস্ট, এই সময় বলছি সিস্টেম অ্যান্ড সিস্টেম অ্যান্ড সিস্টেম। ' আম্ফানের ত্রাণে যাতে স্বচ্ছ্বতা থাকে,তার বন্দোবস্ত করতে হবে বলে জানান সুজন।

রাজ্য টাকা পাক, কিন্তু ছুটকো নেতারা যেন ..

রাজ্য টাকা পাক, কিন্তু ছুটকো নেতারা যেন ..

সুজন চক্রবর্তী বলেন, রাজ্য টাকা পাক। তবে তার নাম করে যেন টাকা রাজ্যের তৃণমূলের 'ছুটকো নেতারা' না পান , যেন ত্রাণের টাকায় 'ছুটকো নেতারা' 'বাড়ি তৈরি' না করতে পারেন, তার বন্দোবস্ত করতে বলা হয়েছে কেন্দ্রীয় দলকে। তাঁর দাবি, বিজেপির কথা অনুযায়ী অ্যাকাউন্টে টাকা পৌঁছলেও , তা সঠিক সমাধান নয়। কারণ নদীয়ায় এমন বহু জায়গা রয়েছে, যেখানে পাকা বাড়ির মালিকদের অ্যাকাউন্টে টাকা গিয়েছে আম্ফানের ত্রাণ হিসাবে।

৯ কোটি ৩০ লক্ষ মানুষকে বিনা মূল্যে রেশন দিচ্ছে তৃণমূল সরকার

তৃণমূলে যোগ দেওয়া বিধায়ককে 'পুরস্কার’ দিলেন মমতা, বৈঠকের পরই বড় সিদ্ধান্ত

English summary
CPM's sujan chakraborty Complains against TMC ministers to central team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X