• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যা ক্যা ছিঃ ছিঃ থেকে কাছাকাছি, মোদী-মমতার সাক্ষাৎ নিয়ে কটাক্ষ সেলিমের

সিএএ- নিয়ে মোদী বিরোধিতার পারদ চড়িয়ে সেই মোদীর দরবারেই হাজির হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই অভিযোগ করেছেন বামেরা। সিপিএম সাংসদ মহম্মদ সেলিম মমতার বিরুদ্ধে এই নিয়ে আক্রমণ তীব্রতর করেছেন।

মোদীর কাছাকািছ আসতে চাইছেন মমতা

মোদীর কাছাকািছ আসতে চাইছেন মমতা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাত নিয়ে আক্রমণ তীব্র করেছেন বামেরা। মোদী কলকাতায় অবতরণের সঙ্গে সঙ্গে ধর্মতলা থেকে গো ব্যাক স্লোগান তুলে তুমুল বিরোধিতা শুরু করেছে বামপন্থী সংগঠনগুলি। সিপিএম সাংসদ মহম্মদ সেলিম মমতার এই বৈঠকের কটাক্ষ করে বলছেন একদিকে তিনি মোদীর বিরুদ্ধে বিষোদ্গার করছেন আরেক দিকে মোদীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য সময় চেয়ে নিচ্ছেন। সেলিমের অভিযোগ মমতা দ্বিচারিতা করছেন। মুখে একরকম কাজে আরেকরকম করছেন তিনি। সিএএ, এনআরসি আর এনপিআর নিয়ে ক্যা ক্যা ছিঃ ছিঃ বলেছেন। ক্যা ক্যা ছিঃ ছিঃ এখন কাছাকাছিতে পরিণত হয়েছে।

ফিরহাদকে নিয়ে কটাক্ষ

ফিরহাদকে নিয়ে কটাক্ষ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দমদম বিমানবন্দরে অবতরণ করার পরেই তাঁকে স্বাগত জানান রাজ্যপাল জগদীপ ধনখড় এবং মন্ত্রী ফিরহাদ হাকিম। সেলিম পুস্পস্তবক দিয়ে মোদীকে স্বাগত জানান। সেলিম ফিরহাতের এই সাক্ষাৎকারকেও কটাক্ষ করেছেন। তিনি অভিযোগ করেছেন মমতা ফিরহাদ হাকিমকে বিমান বন্দরে পাঠিয়ে বুঝিয়ে দিয়েছেন মমতা আসলে কী করতে চাইছেন। মুখে সিএএ বিরোধিতায় করেছেন আর অন্যদিকে মোদীর সঙ্গে সাক্ষাৎ করছেন। কলকাতার মহানাগরিক কলকাতার নাগরিকদের প্রতিনিধিত্ব করছেন না বলে অভিযোগ করেছেন সেলিম।

দ্বিচারিতা করছেন মমতা

দ্বিচারিতা করছেন মমতা

রাজ্যবাসীর সঙ্গে দ্বিচারিতা করছেন মুখ্যমন্ত্রী। এমনই অভিযোগ করেছেন বাম সংসদ মহম্মদ সেলিম। সেকারণেই একদিকে সিএএ বিরোধী আন্দোলনে মোদীর বিরুদ্ধে কথা বলছেন অন্যদিকে মোদীকে স্বাগত জানাতে পুস্পস্তবক দিতে ফিরহাদ হাকিমকে পাঠাচ্ছেন।

English summary
CPM MP Mahammad Selim critisize mamata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X