• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের মতো দুয়ারে গিয়ে বিজেপির স্লোগান সিপিএম বিধায়কের! জনসংযোগই হাতিয়ার

আসন্ন বিধানসভা ভোটের আগে সবার নজর যখন বিজেপি ও তৃণমূলের দিকে। তখন সন্তর্পণে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন সিপিএমের প্রাক্তনমন্ত্রী তথা বিধায়ক অশোক ভট্টাচার্য। রবিবার সকালে নিজের ওয়ার্ডে বাড়ি বাড়ি জনসংযোগে যান বিধায়ক অশোক ভট্টাচার্য। একুশের ভোচের আগে অন্যান্য সব দলের মতোই তিনি জনসংযোগে জোর দেন।

লাল পতাকায় মুড়ে জনসংযোগে অশোক

লাল পতাকায় মুড়ে জনসংযোগে অশোক

শিলিগুড়ি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে দুয়ারে দুয়ারে ঘুরে বেড়িয়েছেন তিনি। নির্বাচনের আগে একেবারেই আটঘাট বেঁধে নেমে পড়ছেন জনসংযোগে। শুধু বিধায়ক নন, তিনি শিলিগুড়ি পুরসভার পুর প্রশাসকও। শহর লাল পতাকায় মুড়ে তিনি জনসংযোগে নেমে পড়েছেন। বাড়িতে বাড়িতে গিয়ে তিনি সাধারণ মানুষের অভাব-অভিযোগ জানতে চাইলেন।

দুয়ারে গিয়ে তৃণমূলের দুয়ারে সরকারকে কটাক্ষ

দুয়ারে গিয়ে তৃণমূলের দুয়ারে সরকারকে কটাক্ষ

ডিসেম্বর থেকেই শিলিগুড়িতে জনসংযোগে নেমেছেন অশোক ভট্টাচার্য। ওয়ার্ড ধরে ধরে তিনি মানুষের দরবারে যাচ্ছেন। এর আগে পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে গিয়ে মানুষের অভাব-অভিযোগ শুনেছিলেন শিলিগুড়ির পুরসভার প্রশাসক তথা বিধায়ক অশোক ভট্টাচার্য। এই জনসংযোগ কর্মসূচিতে বেরিয়ে তিনি তৃণমূলের দুয়ারে সরকার কর্মসূচিকে কটাক্ষ করেন।

বিজেপির স্লোগান সিপিএম বিধায়কের কণ্ঠে

বিজেপির স্লোগান সিপিএম বিধায়কের কণ্ঠে

অশোকবাবু বলেন, আমরা সারা বছর ধরে কাজ করি। তাই আমাদের দুয়ারে দুয়ারে ঘুরতে হয় না। আমরা দুয়ারেই থাকি। তিনিও বিজেপির স্লোগান তুলে বলেন, সরকার যমের দুয়ারে চলে গিয়েছে। ১০ বছর ধরে কোনও কাজ করেনি সরকার, তাই এখন পাড়ায় পাড়ায় যেতে হচ্ছে। কিন্তু পাড়ায় যান বা দুয়ারে, এবারও শিলিগুড়ির মানুষ বামফ্রন্টকেই বেছে নেবে।

শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রে কে কোথায় দাঁড়িয়ে

শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রে কে কোথায় দাঁড়িয়ে

শিলিগুড়ি বিধানসভা আসনটি বর্তমানে সিপিএমের দখলে রয়েছে। ২০১৯ লোকসভা নির্বাচনের নিরিখে শিলিগুড়ি বিধানসভা আসনে এগিয়ে রয়েছে বিজেপি। দু-নম্বরে রয়েছে তৃণমূল। আর তৃতীয় স্থানে রয়েছে বামেরা। করোনার জেরে পুর নির্বাচন স্থগিত হয়ে গিয়েছে। ফলে শিলিগুড়ি পুরসভার ভোট এরই মধ্যে হয় কি না তা নিয়েও জল্পনা তৈরি হয়েছে।

করোনার ভ্যাকসিন বিনামূল্যে দেওয়া নিয়ে 'ভুয়ো' দাবি মমতার! তৃণমূলকে নিশানা করে সরব বিজেপির অমিত মালব্য

English summary
CPM MLA gives BJP’s slogan like TMC’s strategy for public relation before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X